Saturday, May 25, 2024

সেকশন

English
Dhaka Tribune

চট্টগ্রামে সালিশি বৈঠকে যুবককে হত্যা!

এই ঘটনায় একজনকে গ্রেফতার করেছে পুলিশ

আপডেট : ২৫ এপ্রিল ২০২০, ০৬:২৪ পিএম

চট্টগ্রামের কর্ণফুলী থানা এলাকায় সালিশি বৈঠকে আরিফ দোভাষ (২০) নামে এক যুবককে ছুরিকাঘাতে হত্যা করা হয়েছে। শনিবার (২৫ এপ্রিল) খুইজ্জারটেক বানু বাপের বাড়ি এলাকায় সকালে এই ঘটনা ঘটে বলে বার্তা সংস্থা ইউএনবি’র একটি খবরে বলা হয়। এই ঘটনায় শনিবার দুপুরে পারভেজকে (২৫) নামে এক ব্যক্তিকে গ্রেফতার করেছে পুলিশ।

স্থানীয়রা জানান, একটি চুরির ঘটনায় অনুষ্ঠিত সালিশি বৈঠকে প্রতিবেশী পরিবারের সঙ্গে কাটাকাটি ও হাতাহারি এক পর্যায়ে ছুরিকাঘাতে খুন হন ওই এলাকার আহমদ হোসেনের ছেলে আরিফ দোভাষ।

ঘটনার সত্যতা নিশ্চিত করে কর্ণফুলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইসমাইল হোসেন জানান, আরিফদের সাথে পাশের একটি পরিবারের বিরোধ ছিল। বিরোধ মীমংসার জন্য শনিবার সকালে দুই পরিবার সালিশ বসেছিল। সেখানে এক পর্যায়ে উভয়পক্ষের মধ্যে কথা কাটাকাটি এবং পরে হাতাহাতির সময় আরিফের ঘাড়ে ছুরি লাগে। পরে হাসপাতালে নেয়ার পর তার মৃত্যু হয়।

ওসি আরও বলেন, “ছুরিকাঘাতের ঘটনায় মূল অভিযুক্ত কাউসার পলাতক রয়েছে। আসামিকে গ্রেফতার গেলে প্রথমে এলাকার লোকজন বাধা দেয়। পরে র‌্যাবের সহায়তায় একজনকে গ্রেফতার করা হয়। মূল আসামিকে গ্রেপ্তারের চেষ্টা চলছে।“

About

Popular Links