Saturday, May 25, 2024

সেকশন

English
Dhaka Tribune

নাটোর জেলা লকডাউন ঘোষণা

নাটোরে গত দুই দিনে নাটোর সদর হাসপাতালের এক চিকিৎসক এবং সিংড়া স্বাস্থ্য কমপ্লেক্সের ২ স্বাস্থ্যকর্মীসহ ৯ জনের শরীরে করোনাভাইরাস শনাক্ত করা হয়েছে

আপডেট : ৩০ এপ্রিল ২০২০, ০৪:৫৩ পিএম

করোনাভাইরাসের সংক্রমণ বৃদ্ধির প্রেক্ষাপটে নাটোর জেলাকে লকডাউন ঘোষণা করেছে স্থানীয় প্রশাসন। বৃহস্পতিবার (৩০ এপ্রিল) করোনাভাইরাস প্রতিরোধ ও নিয়ন্ত্রণ কমিটির সভাপতি ও জেলা প্রশাসক মোহম্মদ শাহরিয়াজ গণবিজ্ঞপ্তি জারির মাধ্যমে লকডাউনের এ ঘোষণা দিয়েছেন।

বিজ্ঞপ্তিতে বলা হয়, বৃহস্পতিবার বিকাল ৩টা থেকে পরবর্তী নির্দেশ না দেয়া পর্যন্ত নাটোর জেলা লকডাউন থাকবে। লকডাউন চলাকালে জেলার সড়ক পথ, নৌ-পথ ও আকাশ পথে জেলায় আগমন-বর্হিগমন নিষিদ্ধ থাকবে। এছাড়া উপজেলাগুলোর যাতায়াতের ক্ষেত্রেও একই নির্দেশ বলবৎ থাকবে। সকল ধরনের গণপরিবহন বন্ধ থাকবে। তবে জরুরি সেবা ও পণ্যবাহী গাড়ী চলাচল করতে পারবে বলে গণবিজ্ঞপ্তিতে উল্লেখ করা হয়।

গণমাধ্যমকর্মীদের জেলা প্রশাসক জানান, গত দুই দিনে নাটোর সদর হাসপাতালের এক চিকিৎসক এবং সিংড়া স্বাস্থ্য কমপ্লেক্সের ২ স্বাস্থ্যকর্মীসহ ৯ জনের শরীরে করোনাভাইরাস শনাক্ত হওয়ায় পরিস্থিতি নিয়ন্ত্রণে নাটোর জেলাকে লকডাউন করা হয়েছে।

এদিকে করোনাভাইরাসে আক্রান্ত হওয়ায় সদর হাসপাতালের ওই চিকিৎসক ৩ স্বাস্থ্যকর্মীকে হোম কোয়ারেন্টাইনে পাঠানো হয়েছে। এছাড়া সিংড়া উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্সে রোগীদের সেবাদান বন্ধ রাখা হয়েছে।

About

Popular Links