Tuesday, May 21, 2024

সেকশন

English
Dhaka Tribune

এবার করোনাভাইরাসে আক্রান্ত হবিগঞ্জ জেলা প্রশাসক

হবিগঞ্জ সহকারী সিভিল সার্জন ডাঃ মুখলিছুর রহমান উজ্জ্বল জানান, হবিগঞ্জের জেলা প্রশাসকের রিপোর্ট ঢাকা থেকে পজেটিভ এসেছে। বর্তমানে তিনি হোম কোয়ারেন্টাইনে আছেন

আপডেট : ০৪ মে ২০২০, ১০:২৫ পিএম

হবিগঞ্জের জেলা প্রশাসক মোহাম্মদ কামরুল হাসান করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন। এনিয়ে জেলায় ৭৫জনের দেহে করোনাভাইরাস শনাক্ত হলো। 

সোমবার (৪ মে) সন্ধ্যা সাড়ে ৭টায় বিষয়টি নিশ্চিত করেছেন হবিগঞ্জের সহকারী সিভিল সার্জন ডাঃ মুখলেছুর রহমান উজ্জ্বল। 

তিনি জানান, হবিগঞ্জের জেলা প্রশাসক মোহাম্মদ কামরুল হাসানের করোনা রিপোর্ট ঢাকা থেকে পজেটিভ এসেছে। বর্তমানে তিনি হোম কোয়ারেন্টাইনে আছেন। 

তিনি আরো বলেন, “অধিকতর নিশ্চিত হওয়ার জন্য সোমবার রাতেই তার দেহের আরেকটি নমুনা ঢাকায় পাঠানো হয়েছে।”

সিভিল সার্জন কার্যালয় জানায়, সোমবার রাত সাড়ে ৭টা পর্যন্ত হবিগঞ্জ জেলায় ৭৫জন করোনাভাইরাস আক্রান্ত রোগী শনাক্ত হয়েছেন।

হবিগঞ্জের সহকারী সিভিল সার্জন ডাঃ মুখলিছুর রহমান উজ্জ্বল জানান, আক্রান্তদের মধ্যে অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রট, সরকারি হাসপাতালের পাঁচ চিকিৎসক ও ছয় নার্স, জেলা ও উপজেলা প্রশাসনের ম্যাজিস্ট্রেট ও প্রকৌশলীসহ আট কর্মকর্তা, একজন ব্যাংক কর্মকতা ও একজন এনজিও স্বাস্থ্যকর্মী আছেন।

এদিকে, সিলেট বিভাগের মধ্যে হবিগঞ্জ জেলায় সর্বোচ্চ করোনাভাইরাস আক্রান্তের রোগী পাওয়া গেলেও আনুষ্ঠানিকভাবে এখনও ওই জেলাকে লকডাউন ঘোষণা করা হয়নি। জানা যায়, লকডাউন না করায় স্থানীয়দের মধ্যে নানা বিরূপ প্রতিক্রিয়া সৃষ্টি হয়েছে। 

About

Popular Links