Wednesday, May 22, 2024

সেকশন

English
Dhaka Tribune

লকডাউনের মধ্যেই সাভারে পোশাক শ্রমিককে ধর্ষণ

ঘটনায় জড়িত থাকার অভিযোগে একজনকে গ্রেফতার করেছে পুলিশ

আপডেট : ০৬ মে ২০২০, ০৪:২২ পিএম

করোনাভাইরাস সংক্রমণ ঠেকাতে ঢাকার সাভারে চলছে প্রশাসন আরোপিত লকডাউন। এরইমধ্যে এক নারী পোশাক শ্রমিককে ধর্ষণের অভিযোগ উঠেছে দুই বখাটের বিরুদ্ধে। মঙ্গলবার (০৫ মে) রাতে ঢাকা-আরিচা মহাসড়কের বলিয়ারপুর ব্রিজের নিচে ঘটনাটি ঘটে।

নির্যাতনের শিকার নারী বাদী হয়ে বুধবার সকালে সাভার মডেল থানায় একটি মামলা করেছেন। ঘটনায় জড়িত থাকার অভিযোগে ইব্রাহিম নামে একজনকে গ্রেফতার করেছে পুলিশ। রাব্বি নামের আরেক অভিযুক্তের বাড়ি উপজেলার বলিয়ারপুর এলাকার নাগরকোন্ডা গ্রামে।

ভুক্তভোগী নারী ও পুলিশ সঙ্গে কথা বলে জানা গেছে, মঙ্গলবার রাত দশটার দিকে ওই নারী হেমায়েতপুরের চলন্তিকা হাউজিং এলাকা থেকে জয়নাবাড়ীর দিকে যাচ্ছিলেন। পথিমধ্যে ম্যাক্সকম বাসস্ট্যান্ড এলাকায় পৌঁছলে অভিযুক্তরা পথরোধ করে তাকে একটি অটোরিক্সায় তুলে নিয়ে যায়।

পুলিশ জানায়, “ঢাকা-আরিচা মহাসড়কের বলিয়ারপুর ব্রিজের নিচে নিয়ে গিয়ে তার ওপর পাশবিক নির্যাতন চালানো হয়। পরে তারা ওই নারীকে ভয়ভীতি দেখিয়ে ঘটনাস্থল থেকে চলে যায়।”

বিষয়টি নিশ্চিত করে সাভার মডেল থানার পুলিশ পরিদর্শক (ওসি তদন্ত) সাইফুল ইসলাম বলেন, “এ ঘটনায় সাভার মডেল থানায় একটি মামলা করা হয়েছে। একজনকে আটক করা হয়েছে। আরেক অভিযুক্তকে আটকের চেষ্টা চলছে বলেও জানান তিনি।”

About

Popular Links