Saturday, May 25, 2024

সেকশন

English
Dhaka Tribune

যুক্তরাষ্ট্রে আটকেপড়া বাংলাদেশিদের ১৪ বা ১৫ মে ফিরিয়ে আনা হবে

ফ্লাইটটি ডালস আন্তর্জাতিক বিমানবন্দর বা জন এফ কেনেডি আন্তর্জাতিক বিমানবন্দর থেকে হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরের উদ্দেশ্যে ছেড়ে আসবে

আপডেট : ০৬ মে ২০২০, ০৫:০৩ পিএম

করোনাভাইরাস মহামারির মধ্যে যুক্তরাষ্ট্রে আটকেপড়া বাংলাদেশিদের ফিরিয়ে আনার জন্য ১৪ বা ১৫ মে একটি চার্টার্ড ফ্লাইটের উদ্যোগ নিয়েছে সরকার।

বাংলাদেশ দূতাবাস, ওয়াশিংটন ডিসি, বাংলাদেশ কনস্যুলেট নিউইয়র্ক এবং লস অ্যাঞ্জেলসের সাথে সমন্বিতভাবে কাতার এয়ারওয়েজের একটি চার্টার্ড ফ্লাইটে তাদের নিয়ে আসা হবে বলে নিউইয়র্কের বাংলাদেশ কনস্যুলেটের পাঠানো এক গণমাধ্যম বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে।

ফ্লাইটটি ডালস আন্তর্জাতিক বিমানবন্দর বা জন এফ কেনেডি আন্তর্জাতিক বিমানবন্দর থেকে হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরের উদ্দেশ্যে ছেড়ে আসবে।

বাংলাদেশে ফিরতে আগ্রহীদের http://galaxyaviationbd.com/airticket/ ঠিকানায় গিয়ে অনলাইনে নিবন্ধন সম্পূর্ণ করতে এবং ফ্লাইটের সীমিত সংখ্যক আসন থাকায় যত তাড়াতাড়ি সম্ভব কাঙ্ক্ষিত টিকিট কিনতে বলা হয়েছে।

বিজ্ঞপ্তিতে আরও বলা হয়, ওয়াশিংটন, ডিসিতে থাকা বাংলাদেশ দূতাবাস মার্কিন যুক্তরাষ্ট্র, আর্জেন্টিনা, বেলিজ, কলম্বিয়া, ডোমিনিকান রিপাবলিক, ঘানা এবং ভেনেজুয়েলার কোভিড-১৯ পরিস্থিতি নিবিড়ভাবে পর্যবেক্ষণ করছে।

ইতোমধ্যে মালয়েশিয়া থেকে বাংলাদেশি নাগরিকদের দেশে ফিরিয়ে আনতে সরকার মালিন্দো এয়ারের একটি চার্টার্ড ফ্লাইটের ব্যবস্থা করেছে। কুয়ালালামপুরে বাংলাদেশ হাই কমিশন জানিয়েছে, বিশেষ এ ফ্লাইটটি ১৩ মে পরিচালিত হতে পারে

About

Popular Links