Friday, May 31, 2024

সেকশন

English
Dhaka Tribune

সেপটিক ট্যাংক বিস্ফোরণে দুই শিশু ও অন্তঃসত্ত্বা নারী নিহত

এ ঘটনায় আহত হয়েছেন আরও ৫ জন

আপডেট : ০৮ মে ২০২০, ১২:০৯ পিএম

নারায়ণগঞ্জের বন্দর উপজেলায় একটি বহুতল ভবনের সেপটিক ট্যাংক বিস্ফোরণে দুই শিশু ও এক অন্তঃসত্ত্বা নারীর মৃত্যু হয়েছে। এ ঘটনায় আহত হয়েছেন আরও ৫ জন।

শুক্রবার (৮ মে) সকাল ৬টার দিকে বন্দরের উইলসন কবরস্থান রোডের দীঘিরপাড় মোল্লাবাড়ি এলাকার একটি ৫ তলা বাড়িতে এ দুর্ঘটনা ঘটে।

বন্দর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রফিকুল ইসলাম ঢাকা ট্রিবিউনকে বিষয়টি নিশ্চিত করেছেন।

দুর্ঘটনায় নিহতরা হলেন, ভবনটির নিচতলার বাসিন্দা খোরশেদ আলমের দুই ছেলে মাসনুন (১২), জিসান (৮) ও পাশের বাড়ির হুমায়ূন কবিরের ৮ মাসের অন্তঃসত্ত্বা স্ত্রী লাবনী আক্তার (৩০) ।   

আহতরা হলেন- নাবিলা (৮), তামান্না (১২), রুবেল (২৮), শহীদ (৪৮) ও লেকমত শেখ (৫৫)। তারা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সেসহ স্থানীয় বিভিন্ন হাসপাতালে চিকিৎসাধীন।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা যায়, উইলসন রোডের রফিকুল ইসলামের পাঁচতলা ভবনটির নিচতলায় সকাল ৬টার দিকে বিকট শব্দে বিস্ফোরণ হয়। বিস্ফোরণে ভবনের নিচতলায় খোরশেদ আলমের দুই ছেলে মাসনুন (১২) ও জিসান (৮) ঘুমন্ত অবস্থায় মারা যায়। বিস্ফোরণে আহত লাবনীকে গুরুতর আহতাবস্থায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

বিস্ফোরণে ওই ভবনের পাশের একটি ৪ তলা বাড়ি ও একটি টিনশেড বাড়ি ক্ষতিগ্রস্ত হয়েছে। এছাড়া, পার্শ্ববর্তী আরও দু'টি ৫ তলা ভবন ঝুঁকির মুখে রয়েছে।

বন্দর থানার ওসি রফিকুল ইসলাম ঢাকা ট্রিবিউনকে জানান, নিহতদের নাম জানা গেলেও তবে তাদের বিস্তারিত পরিচয় ও স্থায়ী ঠিকানা জানা যায়নি।

এ ঘটনায় এখন পর্যন্ত থানায় কোনো অভিযোগ আসেনি বলেও জানান তিনি।

About

Popular Links