Thursday, May 30, 2024

সেকশন

English
Dhaka Tribune

টেকনাফে ‘বন্দুকযুদ্ধে’ ২ রোহিঙ্গা নিহত, দেড় লাখ পিস ইয়াবা উদ্ধার

শনিবার (৯ মে) ভোর সাড়ে ৪টার দিকে টেকনাফ উপজেলার হোয়াইক্যং ইউনিয়নের উলুবনিয়া সীমান্ত এলাকায় ঘটনাটি ঘটে

আপডেট : ০৯ মে ২০২০, ১২:৫৩ পিএম

কক্সবাজারের টেকনাফে পুলিশের সঙ্গে “বন্দুকযুদ্ধে” দুই রোহিঙ্গা মাদক কারবারি নিহত হয়েছে। এসময় ঘটনাস্থল থেকে ১ লাখ ৫০ হাজার পিস ইয়াবা, ২টি দেশীয় এলজি ও ১০ রাউন্ড গুলি উদ্ধার করা হয়। 

শনিবার (৯ মে) ভোররাত সাড়ে ৪টার দিকে টেকনাফ উপজেলার হোয়াইক্যং ইউনিয়নের উলুবনিয়া সীমান্ত এলাকায় বন্দুকযুদ্ধের ঘটনাটি ঘটে। নিহতদের পরিচয় শনাক্ত করতে পারেনি পুলিশ।

টেকনাফ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) প্রদীপ কুমার দাশ জানিয়েছেন, “রাতে ইয়াবা পাচারের খবরে টেকনাফ থানা পুলিশের একটি টিম টেকনাফ উপজেলার হোয়াইক্যং ইউনিয়নের উলুবনিয়া এলাকায় পৌঁছলে রোহিঙ্গা মাদক কারবারিরা পুলিশকে লক্ষ্য করে গুলি ছোড়ে। পুলিশ আত্মরক্ষার্থে পাল্টা গুলি ছুড়লে দুই রোহিঙ্গা গুলিবিদ্ধ হয়।

তাদেরকে আহতবস্তায় প্রথমে টেকনাফ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ও পরে কক্সবাজার সদর হাসপাতালে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। নিহতদের পরিচয় জানা চেষ্টা চালিয়ে যাচ্ছে পুলিশ।

টেকনাফ স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগের চিকিৎসক ডা. জাকারিয়া মাহমুদ জানান, ভোররাতে পুলিশ গুলিবিদ্ধ দুই রোহিঙ্গাকে নিয়ে আসে। এসময় তাদেরকে কক্সবাজার রেফার করা হয়। একইসাথে পুলিশের দুই সদস্যকেও চিকিৎসা দেওয়া হয়।

ওসি প্রদীপ আরো জানান, নিহতদের মৃতদেহ ময়নাতদন্তের জন্য কক্সবাজার জেলা সদর হাসপাতাল মর্গে রাখা হয়েছে। এব্যাপারে সংশ্লিষ্ট আইনে মামলাসহ প্রয়োজনীয় আইনানুগত ব্যবস্থা নেওয়া হচ্ছে।

About

Popular Links