Sunday, May 19, 2024

সেকশন

English
Dhaka Tribune

সাংবাদিক নদী হত্যা মামলার প্রধান আসামি গ্রেফতার

বুধবার দুপুরে পুলিশ মামলার প্রধান আসামি শহরের সিমলা হাসপাতাল এন্ড ডায়াগনস্টিক সেন্টারের মালিক শিল্পপতি আবুল হোসেনকে গ্রেফতার করেছে।

আপডেট : ২৯ আগস্ট ২০১৮, ০৯:২২ পিএম

বেসরকারি টেলিভিশন চ্যানেল ‘আনন্দ টিভি’র পাবনা প্রতিনিধি সুবর্না আক্তার নদী (৩২) হত্যার ঘটনায় সদর থানায় হত্যা মামলা দায়ের  করা হয়েছে।

নিহত সুবর্না আক্তার নদীর মা মর্জিনা বেগম বাদী হয়ে শিল্পপতি আবুল হোসেন, তার ছেলে রাজিব ও মিলনসহ অজ্ঞাত ৬/৭ জনকে আসামি করে এই মামলা দায়ের করেছেন। 

বুধবার দুপুরে পুলিশ মামলার প্রধান আসামি শহরের সিমলা হাসপাতাল এন্ড ডায়াগনস্টিক সেন্টারের মালিক শিল্পপতি আবুল হোসেনকে গ্রেফতার করেছে। গ্রেফতার আবুল হোসেন নিহত সুবর্না আক্তার নদীর সাবেক শ্বশুড়। 

অতিরিক্ত পুলিশ সুপার গৌতম কুমার বিশ্বাস এ তথ্যটি সম্পর্কে নিশ্চিত করেছেন। তিনি জানিয়েছেন, আবুল হোসেনকে শহরের সিমলা হাসপাতাল এন্ড ডায়াগনষ্টিক সেন্টার থেকে দুপুরে গ্রেফতার করা হয়।

নদীর স্বজনরা জানান,  প্রায় দেড় বছর আগে গ্রেপ্তার আবুল হোসেনের ছেলে রাজিব হোসেনের সাথে তার বিয়ে হয়। বিয়ের বিষয়টি আবুল হোসেনের পরিবার মেনে নেয়নি। এক পর্যায়ে সুবর্না আক্তার নদীকে তালাক দেয় রাজিব। এ ঘটনায় সুবর্না আক্তার নদী আদালতে যৌতুক মামলা দায়ের করেন। মামলাটি বর্তমানে বিচারধীন রয়েছে।

তারা আরও বলেন,  এর মধ্যেই মঙ্গলবার রাত সাড়ে ১০টার দিকে সুবর্না আক্তার নদী শহর থেকে কাজ শেষে রাধানগর মহল্লায় আদর্শ গার্লস হাইস্কুল সংলগ্ন বাসার সামনে পৌঁছামাত্র ওৎ পেতে থাকা দুর্বৃত্তরা অতর্কিত তাকে এলোপাথারি কুপিয়ে ফেলে রেখে পালিয়ে যায়। পরে স্থানীয়রা উদ্ধার করে পাবনা জেনারেল হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

বুধবার সকালে পাবনা জেনারেল হাসপাতাল মর্গে লাশের ময়না তদন্ত সম্পন্ন করা হয়েছে।


About

Popular Links