Monday, May 27, 2024

সেকশন

English
Dhaka Tribune

নেত্রকোনায় ইউএনও ও পুলিশের ওসি করোনাভাইরাসে আক্রান্ত

সোমবার রাতে নমুনা পরীক্ষায় তাদের শরীরে করোনাভাইরাস শনাক্ত করা হয়

আপডেট : ১২ মে ২০২০, ১২:২২ পিএম

নেত্রকোনায় এক উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) ও থানার ভারপ্রাপ্ত কর্মকর্তাসহ (ওসি) আরো ১১ জনের শরীরে করোনাভাইরাস শনাক্ত করা হয়েছে।

সোমবার (১১ মে) রাতে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালের মাইক্রোবাইলোজি বিভাগের ল্যাবে নমুনা পরীক্ষায় তাদের শরীরে করোনভাইরাস শনাক্ত করা হয় বলে নিশ্চিত করেছেন জেলা প্রশাসক মঈনুল ইসলাম।

সিভিল সার্জনের কার্যালয় সূত্রে জানা যায়, জেলায় নতুন আক্রান্তদের কেন্দুয়ার ৬ জন, বারহাট্টার ৩ জন, আটপাড়ার একজন ও মদনের একজন ব্যক্তি রয়েছেন। নতুন শনাক্ত হওয়া রোগীদের মধ্যে একজন উপজেলা ইউএনও ও একজন থানার ওসি রয়েছেন।

নেত্রকোনার সিভিল সার্জন মো. তাজুল ইসলাম খান জানান, “নেত্রকোনায় সোমবার রাত পর্যন্ত মোট ৮৫ জনের শরীরে কোভিড-১৯ শনাক্ত করা হয়েছে। আর সুস্থ হয়ে স্বাভাবিক জীবনে ফিরেছেন ২৬ জন। সুস্থদের মধ্যে পূর্বধলা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের দুই চিকিৎসক রয়েছেন।”

জেলা প্রশাসক মঈনুল ইসলাম বলেন, “গত শনিবার ওই উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) ও থানার ভারপ্রাপ্ত কর্মকর্তার (ওসি) নমুনা সংগ্রহ করা হয়েছিল। সোমবার রাতে তাদের নমুনা পরীক্ষার ফলাফল পজিটিভ আসে। বিষয়টি ঊর্র্ধ্বতন কর্মকর্তাদের জানানো হয়েছে। তারা এখন থেকে চিকিৎসকের পরামর্শ অনুযায়ী চলবেন।”

About

Popular Links