Saturday, May 25, 2024

সেকশন

English
Dhaka Tribune

বাবার আত্মহত্যার পরপরই ছেলের আত্মহত্যা!

ইমামুল তার বাবার আত্মহত্যার ঘটনা জানতে পেরে বাড়ি থেকে বের হয়ে যায়।

আপডেট : ১২ মে ২০২০, ০৪:১৪ পিএম

যশোরের কেশবপুর উপজেলায় দেড় ঘণ্টার ব্যবধানে বাবা ও ছেলের ঝুলন্ত লাশ উদ্ধার করা হয়েছে। নিজেদের মধ্যে বিতণ্ডার জের ধরে তারা আত্মহত্যা করেছেন বলে জানা গেছে।  

মঙ্গলবার (১২ মে) সকাল সাড়ে ১০টা থেকে দুপুর ১২টার মধ্যে উপজেলার মঙ্গলকোট ইউনিয়নের কেদারপুর গ্রামে এ ঘটনা ঘটে। নিহত বাবা ও ছেলের নাম-সাহেব আলী বিশ্বাস (৫৮) ও ইমামুল বিশ্বাস (২৮)।

মঙ্গলকোট ইউনিয়নের চেয়ারম্যান মনোয়ার হোসেন ঘটনাস্থল থেকে বলেন, ইমামুলের ছোটখাট চুরির অভ্যাস ছিল। এ নিয়ে বাবার সঙ্গে তার প্রায়ই কথা কাটাকাটি হতো। আজ সকালেও এ নিয়ে তাদের ঝগড়া হয়। ঝগড়ার এক পর্যায়ে ইমামুল তার বাবাকে ধাক্কা দিয়ে বাড়ি থেকে বের হয়ে যান। এতে অভিমান করে সকাল সাড়ে ১০টার দিকে সাহেব আলী ঘরের আড়ার সঙ্গে ফাঁস দিয়ে আত্মহত্যা করেন। ঘণ্টাখানেক পর বাড়ি ফিরে ছেলে ইমামুল তার বাবার আত্মহত্যার ঘটনা জানতে পেরে আবার বাড়ি থেকে বের হয়ে যায়। পরে বাড়ির পাশের বাগানে একটি গাছ থেকে তার ঝুলন্ত লাশ উদ্ধার করা হয়।  

খবর পেয়ে সিনিয়র সহকারী পুলিশ সুপার (মণিরামপুর সার্কেল) সোয়েব আহমেদ খান ঘটনাস্থলে যান। তিনি ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, কী কারণে বাবা ও ছেলের মধ্যে ঝগড়া হয়েছিল, সেটি উদ্ঘাটনের চেষ্টা চলছে।

 

About

Popular Links