Monday, May 27, 2024

সেকশন

English
Dhaka Tribune

করোনাভাইরাসে আরও এক পুলিশ সদস্যের মৃত্যু

এ নিয়ে করোনাভাইরাসে আক্রান্ত হয়ে ৯ পুলিশ সদস্যের মৃত্যু হলো

আপডেট : ১৮ মে ২০২০, ০১:০৭ পিএম

করোনাভাইরাসে আক্রান্ত হয়ে আরও এক পুলিশ সদস্যের মৃত্যু হয়েছে। সোমবার (১৮ মে) সকাল ৮ টা ৫১ মিনিটে রাজারবাগ কেন্দ্রীয় পুলিশ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয় বলে নিশ্চিত করেছেন পুলিশ সদর দপ্তরের এআইজি সোহেল রানা।

এ নিয়ে করোনাভাইরাসে আক্রান্ত হয়ে ৯ পুলিশ সদস্যের মৃত্যু হলো।

এআইজি জানান, মৃত মজিবুর রহমান তালুকদার (৫৬) পুলিশ বিশেষ শাখার (এসবি)  উপপরিদর্শক (এসআই) হিসেবে কর্মরত ছিলেন। এসআই মজিবরের বাড়ি সিরাজগঞ্জের কাজীপুর উপজেলার তারাকান্দি গ্রামে। তার দুই ছেলে ও এক মেয়ে রয়েছে। সম্প্রতি তিনি বগুড়ার শাহজাহানপুর উপজেলার শেখ পাড়ায় স্থানান্তরিত হন।

এআইজি সোহেল রানা আরও জানান, করোনাভাইরাসের সংক্রমণ প্রতিরোধে নিরলসভাবে কাজ করেছেন মজিবুর। ১১ মে তার শরীরে করোনাভাইরাস শনাক্ত করা হয়। ওইদিনই তাকে রাজধানীর ইমপালস হাসপাতালে ভর্তি করা হয়।

সেখানে শারীরিক অবস্থার অবনতি হলে তাকে কেন্দ্রীয় পুলিশ হাসপাতালের আইসিইউতে স্থানান্তর করা হয়। পরে মজিবরের শারীরিক অবস্থার আরও অবনতি হলে তাকে লাইফ সাপোর্টে নেয়া হয়। সেখানেই তার মৃত্যু হয়।

এআইজি সোহেল বলেন, “তার মরদেহ বগুড়ায় পাঠানো হয়েছে। সেখানে পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তাদের উপস্থিতিতে যথাযথ নিয়ম অনুসরণ করে তাকে দাফন করা হবে।”

About

Popular Links