Friday, May 24, 2024

সেকশন

English
Dhaka Tribune

মেয়েকে গণধর্ষণে সহযোগিতার অভিযোগে মা গ্রেফতার!

ধর্ষণের ঘটনার সঙ্গে জড়িত পাঁচজনকে চিনতে পারেন ওই তরুণী

আপডেট : ২০ মে ২০২০, ০৫:৫২ পিএম

টাঙ্গাইলের সখীপুর উপজেলায় এক তরুণীকে (৩০) ধর্ষণের অভিযোগে তার মাসহ দুইজনকে গ্রেফতার করেছে পুলিশ। সোমবার (১৮ মে) উপজেলার পৌরশহরে এ ঘটনা ঘটে। পরদিন মঙ্গলবার ওই তরুণী তার মাসহ পাঁচজনের নামে মামলা করেন। 

গ্রেফতার ব্যক্তিরা হলেন- ওই তরুণীর মা, আমজাদ হোসেনের ছেলে আবদুল কাদের (৭০) ও মজিবর রহমানের ছেলে আবদুর রহমান (৪০)। মঙ্গলবার রাতে তাদের গ্রেফতারের পর বুধবার (২০ মে) দুপুরে টাঙ্গাইল আদালতে পাঠানো হয়েছে। 

মামলা সূত্রে জানা যায়, ধর্ষণের শিকার তরুণী পৌরশহরে স্বামীর সঙ্গে ভাড়া বাসায় থাকেন। গত ১৮ মে রাত ১০টার দিকে ওই তরুণীকে তার মা ফোনে গুরুত্বপূর্ণ কাজ আছে বলে সখীপুর-বাটাজোর সড়কের কীর্ত্তণখোলা লোহার ব্রিজের কাছে আসতে বলেন। সেখানে আসার পরপরই একটি মোটরসাইকেলে করে মাস্ক পরা দুই ব্যক্তি তাকে জোর করে তুলে নিয়ে যায়। এসময় তার মা কোনো বাধা দেননি। পরে অজ্ঞাতস্থানে নিয়ে তাকে গণধর্ষণ করা হয়। এ ঘটনার সঙ্গে জড়িত পাঁচজনকে চিনতে পারেন ওই তরুণী। 

এ বিষয়ে সখীপুর থানার পরিদর্শক (তদন্ত) এএইচএম লুৎফুল কবীর বলেন, মামলা হওয়ার পরই তাদেরকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃতদের বুধবার দুপুরে টাঙ্গাইল আদালতে পাঠানো হয়েছে। ভুক্তভোগী তরুণীকে বুধবার ডাক্তারি পরীক্ষার জন্য টাঙ্গাইল জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে।

About

Popular Links