Thursday, May 30, 2024

সেকশন

English
Dhaka Tribune

ঈদের রাতে গণধর্ষণের শিকার কলেজছাত্রী, গ্রেপ্তার ৩

এ সময় কলেজ ছাত্রী ধর্ষণের শিকার হয় এবং ধর্ষণের চেষ্টাকালে অপর স্কুলছাত্রী ধর্ষকদের হাত থেকে পালিয়ে যায়

আপডেট : ২৬ মে ২০২০, ০৭:৫৪ পিএম

পাবনার চাটমোহর উপজেলার গুনাইগাছা ইউনিয়নে এক কলেজ ছাত্রী গণধর্ষণের শিকার হয়েছে। এ সময় আরও স্কুল ছাত্রীকে ধর্ষণ চেষ্টায় ব্যর্থ হয় ধর্ষকেরা। ঘটনার জড়িত থাকার অভিযোগে তিনজনকে গ্রেপ্তার করেছে পুলিশ। 

সোমবার (২৫ মে) সন্ধ্যায় এ ঘটনা ঘটে।

আটককৃতরা হলেন- গুনাইগাছা ইউনিয়নের চরপাড়া গ্রামের রেজাউল করিম রেজা (৩৮), শুকুর আলী (৪০) ও ইসরাইল হোসেন (৪২)। এ সময় অপর ধর্ষক ফারুক হোসেন (৪০) পালিয়ে গেছে।

পুলিশ ও ধর্ষণের শিকার পরিবার সূত্রে জানা যায়, ঈদের দিন সন্ধ্যা সাড়ে সাতটার দিকে কলেজপড়ুয়া ওই ছাত্রী এবং অষ্টম শ্রেণি পড়ুয়া অপর এক ছাত্রী নিজ বাড়ি থেকে কিছু দূরে কবিরাজের কাছে ঝাড়-ফুঁক নিয়ে যায়। কাজ শেষে বাড়ি ফেরার পথে আগে থেকে ওঁৎ পেতে থাকা রেজা, শুকুর, ইসরাইল ও ফারুক ওই দুই ছাত্রীকে জোরপূর্বক তুলে পাশ্ববর্তী পাটক্ষেতে নিয়ে যায়।

এ সময় কলেজ ছাত্রী ধর্ষণের শিকার হয় এবং ধর্ষণের চেষ্টাকালে অপর স্কুলছাত্রী ধর্ষকদের হাত থেকে পালিয়ে যায়। পালানো স্কুল ছাত্রী বাড়ি ফিরে ঘটনা খুলে বললে এলাকার লোকজন দ্রুত ঘটনাস্থলে যায় এবং হাতেনাতে দুই ধর্ষককে আটক করলেও ফারুক নামে অপর এক ধর্ষক ঘটনাস্থল থেকে পালিয়ে যেতে সক্ষম হয়। 

চাটমোহর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ নাসির উদ্দিন জানান, স্থানীয়দের কাছ থেকে খবর পেয়ে ওই গ্রাম থেকে তিনজনকে গ্রেফতার করা হয়। এ ঘটনায় কলেজ ছাত্রীর বাবা ধর্ষণ মামলা দায়ের করেছেন। 

ওসি নাসির উদ্দিন বলেন, “ধর্ষণের শিকার ছাত্রীর ডাক্তারি পরীক্ষার জন্য পাবনা জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে।”  

About

Popular Links