Friday, June 21, 2024

সেকশন

English
Dhaka Tribune

মোটরসাইকেল দুর্ঘটনায় স্কুলছাত্রের মৃত্যু, দুই বন্ধু আহত

যশোরের বাঘারপাড়া উপজেলায় এ দুর্ঘটনা ঘটে

আপডেট : ২৭ মে ২০২০, ১১:২৯ এএম

যশোরের বাঘারপাড়া উপজেলার ধলগ্রাম মোড়ে বসুন্দিয়া-ধলগ্রাম সড়কে মোটরসাইকেল দুর্ঘটনায় হামজা (১৬) নামে এক স্কুলছাত্র মারা গেছে।

মঙ্গলবার (২৬ মে) বিকেলে এ দুর্ঘটনাটি ঘটে। হাসপাতালে চিকিৎসা নিচ্ছে নিহতের দুই বন্ধু আশিক(১৭) ও মেহেদি হাসান (১৭)।

নিহত হামজা যশোরের অভয়নগর উপজেলার বুইকরা গ্রামের অলিয়ার রহমানের ছেলে। আহত আশিক অভয়নগর উপজেলার বুইকরা গ্রামের মোশাররফ মোল্যার ছেলে এবং মেহেদী হাসান একই গ্রামের রফিকুল ইসলামের ছেলে। তারা উপজেলার আল হেলাল ইসলামী একাডেমির নবম শ্রেণির ছাত্র। আহতরা যশোর জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।

আহত আশিক জানায়, মঙ্গলবার বিকেল চারটার দিকে বসুন্দিয়া-ধলগ্রাম সড়ক দিয়ে বাঘারপাড়া উপজেলার ধলগ্রাম মোড়ে পৌঁছায় তারা। এসময় একটি অ্যাম্বুলেন্সকে জায়গা দিতে গিয়ে মোটরসাইকেলটি নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে বৈদ্যুতিক খুঁটির সাথে ধাক্কা খায়। এতে তারা তিনজন আহত হয়। স্থানীয় লোকজন তাদের প্রথমে বাঘারপাড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। কিন্তু অবস্থার অবনতি হওয়ায় রাতে যশোর জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়। রাত পৌঁনে নয়টার দিকে চিকিৎসাধীন অবস্থায় সেখানে হামজা মারা যায়।

যশোর কোতোয়ালি থানার দায়িত্বপ্রাপ্ত কর্মকর্তা (এসআই) জিয়াউর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, এ ব্যাপারে থানায় একটি অপমৃত্যু মামলা হয়েছে।

About

Popular Links