Thursday, May 30, 2024

সেকশন

English
Dhaka Tribune

গাজীপুরে সাবেক কাউন্সিলরের ‘আত্মহত্যা’

করোনাভাইরাস আক্রান্ত সন্দেহে তার নমুনা সংগ্রহ করা হয়েছিল। তবে, মৃত্যুর আগে লিখে যাওয়া একটি চিঠিতে তিনি নিজেকে ঋণগ্রস্ত বলে দাবি করেছেন

আপডেট : ২৮ মে ২০২০, ০৯:২৫ পিএম

নিজ বাড়ি থেকে বৃহস্পতিবার (২৮ মে) গাজীপুর সিটি কর্পোরেশনের (গাসিক) ৩৬ নম্বর ওয়ার্ডের সাবেক কাউন্সিলর মনির হোসেনের মরদেহ উদ্ধার করা হয়েছে। তিনি সিটি কর্পোরেশনের কামারজুরী এলাকার বাসিন্দা ছিলেন। 

সাবেক এই কাউন্সিলর আত্মহত্যা করেছেন বলে পরিবারের পক্ষে থেকে দাবি করা হয়েছে।

গাজীপুর মেট্রোপলিটন পুলিশের (জিএমপি) গাছা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইসমাইল হোসেন মরদেহ উদ্ধারের বিষয়টি ঢাকা ট্রিবিউনকে নিশ্চিত করেছেন।

ওসি জানান, বৃহস্পতিবার ভোর পাঁচটার দিকে স্বজনদের কাছ থেকে খবর পেয়ে বাড়ি থেকে মনির হোসেনের মরদেহ উদ্ধার করা হয়। তিনি আত্মহত্যা করেছেন বলে পরিবার জানিয়েছে। 

স্বজনদের বরাত দিয়ে তিনি আরও বলেন, মনির হোসেন বেশ কিছুদিন ধরে অসুস্থ ছিলেন। করোনাভাইরাস সংক্রমণের উপসর্গ থাকায় তার নমুনা সংগ্রহ করা হলেও এখনও রিপোর্ট পাওয়া যায়নি। 

এদিকে, মৃত্যুর আগে তিনি একটি চিঠি লিখে গেছেন।

সেখানে বলা হয়েছে, তিনি বিশ লাখ টাকা ঋণগ্রস্ত আছেন। 

চিঠিতে আরও বলা হয়, কোনো ধরনের কাটা-ছেড়া ছাড়াই যেন তার মরদেহ দাফন করা হয়।

ওসি ইসমাইল হোসেন আরও জানান, মৃতের পরিবারের আবেদনের পরিপ্রেক্ষিতে ময়নাতদন্ত ছাড়াই স্থানীয় একটি মসজিদে জানাজা শেষে পারিবারিক কবরস্থানে তাকে দাফন করা হয়। 

ধারণা করা হচ্ছে, তিনি মানসিকভাবে বিষাদগ্রস্ত ছিলেন। এ ঘটনায় একটি অপমৃত্যুর মামলা হয়েছে।

মনিরের চাচা সানাউর রহমান গাজীপুর সিটি কর্পোরেশনের প্রথম নির্বাচনে কাউন্সিলর নির্বাচিত হয়েছিলেন। কিন্তু মেয়াদ শেষ হওয়ার আগেই শারীরিক অসুস্থতায় তিনি মারা যান। সানাউর রহমানের শুন্য আসনে অনুষ্ঠিত উপ-নির্বাচনে মনির হোসেন কাউন্সিলর নির্বাচিত হয়েছিলেন।

About

Popular Links