Thursday, May 23, 2024

সেকশন

English
Dhaka Tribune

করোনাভাইরাসে আক্রান্ত লৌহজংয়ের ইউএনও

তিনি উপজেলার সরকারি বাসভবনে আইসোলেশনে আছেন

আপডেট : ০১ জুন ২০২০, ০৪:১৪ পিএম

মুন্সীগঞ্জের লৌহজং উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. কাবিরুল ইসলাম খান করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন। লৌহজংয়ের সহকারি কমিশনার(ভূমি) মু. রাসেদুজ্জামান এই তথ্য নিশ্চিত করেছেন।

তিনি জানান, কয়েকদিন যাবৎ গলা ব্যাথা অনুভব করলে তিনি করোনাভাইরাস পরীক্ষার সিদ্ধান্ত গ্রহণ করেন এবং গত শুক্রবার (২৯ মে) করোনাভাইরাস পরীক্ষার জন্য তিনি নমুনা দেন। পরে রবিবার (৩১ মে) সন্ধ্যায় মোবাইলে তাকে নিশ্চিত করা হয় যে, তিনি করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন। 

মু. রাসেদুজ্জামান জানান, তিনি বর্তমানে উপজেলার সরকারি বাসভবনে আইসোলেশনে আছেন ও শারীরিকভাবে সুস্থ আছেন। নমুনা দেওয়ার আগে থেকেই তিনি সবার থেকে নিজেকে দূরে রেখে দায়িত্ব পালন করছিলেন। প্রাথমিক ভাবে ধারণা করা হচ্ছে।, সরকারি ত্রাণ বিতরণ, শনাক্তের বাড়ি লকডাউন, বাড়ি বাড়ি খাবার পৌঁছানোসহ বিভিন্ন দায়িত্ব পালনকালে তিনি সংক্রমিত হয়েছেন।

এদিকে, জেলা সিভিল সার্জন অফিস সূত্রে জানান যায়, রবিবার  মুন্সীগঞ্জে রবিার নতুন ছয়জনের করোনাভাইরাস শনাক্ত হয়েছে। এ নিয়ে জেলায় সর্বমোট ৭০৯ জনের করোনাভাইরাস হলো। এরমধ্যে মুন্সীগঞ্জ সদর উপজেলায় ৩৫০ জন, টংগিবাড়ীতে ৪৩ জন, সিরাজদিখানে ৯৯ জন, লৌহজংয়ে ৬৯ জন, শ্রীনগরে ৬৫ জন এবং গজারিয়ায় ৮৩ জন আক্রান্ত শনাক্ত হয়েছেন।

About

Popular Links