Thursday, May 30, 2024

সেকশন

English
Dhaka Tribune

খাগড়াছড়িতে স্কুল ছাত্রী ধর্ষণ ও হত্যাকাণ্ডে জেএসএস কর্মী আটক

খাগড়াছড়িতে স্কুল ছাত্রী ও সদরের ইউপিডিএফ কর্মী হত্যাকাণ্ডের মামলার আসামী হিসেবে একজনকে আটক করেছে পুলিশ।

আপডেট : ০১ সেপ্টেম্বর ২০১৮, ০৬:৪০ পিএম

শনিবার বেলা ১২টার দিকে সদরের লারমা স্কোয়ার এলাকা থেকে পুলিশ বরেন্দ্র ত্রিপুরা ওরফে শান্তকে আটক করার কথা নিশ্চিত করেছেন দীঘিনালা সদর থানার ওসি আব্দুস সামাদ।

আটককৃত বরেন্দ্র ত্রিপুরা ত্রিপুরা পল্লীতে পঞ্চম শ্রেণীর ছাত্রী পুনাতি ত্রিপুরা ধর্ষণ ও হত্যাকাণ্ডের অন্যতম প্রধান আসামী বলেও জানিয়েছেন এই পুলিশ কর্মকর্তা। 

বরেন্দ্র ত্রিপুরা জনসংহতি সমিতি (জেএসএস) সমর্থিত যুব সমিতির রাজনীতির সাথে সম্পৃক্ত। তার মুক্তির দাবিতে দীঘিনালা-খাগড়াছড়ি সড়কের লারমা স্কোয়ার এলাকায় অবস্থান নিয়ে বিক্ষোভ করেছে জনসংহতি সমিতির নেতাকর্মীরা।

আটককৃত কর্মীর মুক্তির দাবিতে লারমা স্কোয়ারে অনুষ্ঠিত বিক্ষোভ সমাবেশ থেকে অনির্দিষ্টকালের সড়ক অবরোধ কর্মসূচি ঘোষণা করে জনসংহতি সমিতি এমএন লারমা দীঘিনালা শাখার সহ সভাপতি লুসন দেওয়ান।   

দীঘিনালা থানার ওসি আব্দুস সামাদ আরও জানান, “আইনশৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রাখতে এলাকায় অতিরিক্ত পুলিশ ও আইনশৃঙ্খলা বাহিনীর অন্যান্য সদস্যরা মোতায়ন রয়েছে।”

উল্লেখ্য, গত ২৮ জুলাই রাতে দীঘিনালার নয়মাইল ত্রিপুরা পল্লীতে ধর্ষণের পর হত্যা করা হয় পঞ্চম শ্রেণীর ছাত্রী পুনাতি ত্রিপুরাকে। এছাড়া আধিপত্য বিস্তারের জেরে গত ১৭ ফেব্রুয়ারী খাগড়াছড়ি সদরের হরিনাথ পাড়া এলাকায় খুন করা হয় ইউপিডিএফ প্রসিত গ্রুপের কর্মী বিনয় চাকমাকে। 


About

Popular Links