Wednesday, May 22, 2024

সেকশন

English
Dhaka Tribune

খড় বিক্রি করায় লাঠির আঘাতে বড়ভাইকে হত্যা

কুমিল্লার চান্দিনায় এঘটনা ঘটে। মঙ্গলবার (৯ জুন) সন্ধ্যায় দেবর ও শ্বশুরকে আসামি করে থানায় মামলা করেন নিহতের স্ত্রী

আপডেট : ১০ জুন ২০২০, ০৭:১১ পিএম

কুমিল্লার চান্দিনায় খড় বিক্রি করাকে কেন্দ্র করে ছোট ভাইয়ের লাঠির আঘাতে বড়ভাইয়ের মৃত্যু হয়েছে বলে অভিযোগ উঠেছে। চান্দিনা উপজেলার বরকরই গ্রামের নিজ বাড়িতে তার মৃত্যু হয়। 

নিহত মোশারফ হোসেন (২৫) ওই গ্রামের দেলোয়ার হোসেনের ছেলে। এঘটনায় মঙ্গলবার (৯ জুন) সন্ধ্যায় দেবর ও শ্বশুরকে আসামি করে থানায় মামলা করেন নিহতের স্ত্রী হালিমা আক্তার কবিতা।

স্থানীয় সূত্র জানায়, মোশারফ হোসেন পেশায় নির্মাণ শ্রমিক। একবছর পূর্বে বিয়ে করার পর পারিবারিক ঝামেলায় তাকে পৃথক করে দেয় পরিবার। দীর্ঘদিন দেশে লকডাউন থাকায় কর্মহীন অবস্থায় আর্থিক অনটনে মোশারফ হোসেন বাড়ির একটি খড়ের গাদা বিক্রি করে দেয়। ওই ঘটনায় ক্ষুব্ধ হয়ে তার ছোটভাই মহসিন ও পিতা দেলোয়ার হোসেনের সাথে গত ৭ জুন ঝগড়া হয়। ঝগড়ার একপর্যায়ে ছোটভাই মহসিন লাঠি দিয়ে বড়ভাই মোশারফ হোসেনের মাথায় আঘাত করে। ]

পরে তাকে চান্দিনা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। সোমবার তাকে বাড়িতে নিয়ে যাওয়া হয়। মঙ্গলবার বাড়িতে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

চান্দিনা থানার ওসি মো. আবুল ফয়সল জানান, এঘটনায় নিহতের স্ত্রী বাদী হয়ে থানায় মামলা দায়ের করেছেন। আসামিদের গ্রেফতারের চেষ্টা চলছে।

About

Popular Links