Tuesday, May 28, 2024

সেকশন

English
Dhaka Tribune

বগুড়ায় পৃথক সড়ক দুর্ঘটনায় তিনজন নিহত, আহত ৩৭

বগুড়ার শেরপুর উপজেলায় ঢাকা-বগুড়া মহাসড়কে শনিবার রাতে পৃথক সড়ক দূর্ঘটনায় বাস চালক ও সুপারভাইজারসহ ৩ জন নিহত এবং এক পুলিশ কর্মকর্তাসহ অন্তত ৩৭ জন আহত হয়েছেন।

আপডেট : ০২ সেপ্টেম্বর ২০১৮, ০৩:৩৪ পিএম

আহতদের বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ (শজিমেক) হাসপাতালসহ বিভিন্ন চিকিৎসা কেন্দ্রে ভর্তি করা হয়েছে।

নিহতরা হলেন বগুড়ার শিবগঞ্জ উপজেলার বাস সুপারভাইজার জাহিদুল ইসলাম তাজ (৩৫), কাহালু উপজেলার বাসচালক মিঠু (৩৮) ও গাইবান্ধার গোবিন্দগঞ্জ উপজেলার সাজ্জাদ হোসেন (২২)।

শেরপুর ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের স্টেশন কর্মকর্তা রতন হোসেন জানান, শনিবার রাত ১২টার দিকে মহিপুর এলাকায় মহাসড়কে ঢাকাগামী এনা পরিবহনের (ঢাকা-মেট্রো-ব-১৪-৭৯১৬) বাসের সাথে বগুড়াগামী চাঁদনী ক্লাসিকের একটি যাত্রীবাহী বাসের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে বাস চালকসহ ৩২ জন যাত্রী আহত হন। তাদের উদ্ধার করে বগুড়া শজিমেক হাসপাতালে ভর্তি করার পর চাঁদনী ক্লাসিকের চালক মিঠু ও এনা পরিবহণের যাত্রী সাজ্জাদ হোসেন মারা যান।

অন্যদিকে রাত দেড়টার দিকে ধুনট মোড়ে এসআর ট্রাভেলসের একটি বাস (ঢাকা-মেট্রো-ব-১৪-৪৭৬৬) পেছন থেকে কাভার্ড ভ্যানকে ধাক্কা দেয়। এতে এসআর ট্রাভেলসের সুপারভাইজারসহ ৮ জন আহত হন। তাদের বগুড়া শজিমেক হাসপাতালে ভর্তি করলে সুপারভাইজার জাহিদুল ইসলাম তাজ মারা যান।

বগুড়ার ছিলিমপুর পুলিশ ফাঁড়ির ইনচার্জ এসআই আব্দুল আজিজ মন্ডল জানান, আহতদের মধ্যে গুরুতর ঢাকার ডিএসবিতে কর্মরত নাটোরের গুরুদাসপুরের এএসআই মোরশেদ আলমকে ঢাকায় রেফার্ড করা হয়েছে। 

শেরপুর থানার ওসি হুমায়ুন কবীর পৃথক সড়ক দূর্ঘটনায় তিনজন নিহত এবং ৩৭ জন আহত হবার সত্যতা নিশ্চিত করেছেন।


About

Popular Links