Tuesday, May 21, 2024

সেকশন

English
Dhaka Tribune

সিরাজগঞ্জে দু’টি ট্রাকের সংঘর্ষে দুই চালকসহ নিহত ৪

বঙ্গবন্ধু সেতুর পশ্চিম পাড়ে বুধবার (১৭ জুন) দুপুর সাড়ে ১২টায় ঢাকা-রাজশাহী মহাসড়কের সীমান্তবাজার এলাকায় দুর্ঘটনাটি ঘটে

আপডেট : ১৭ জুন ২০২০, ০৩:৩২ পিএম

সিরাজগঞ্জে দু’টি ট্রাকের মুখোমুখি সংঘর্ষে উভয় যানচালক ও এক হেলপারসহ তিনজন নিহত হয়েছেন। বঙ্গবন্ধু সেতুর পশ্চিম পাড়ে বুধবার (১৭ জুন) দুপুর সাড়ে ১২টার দিকে ঢাকা-রাজশাহী মহাসড়কের সীমান্তবাজার এলাকায় এই দুর্ঘটনা ঘটে। 

ঢাকা থেকে রাজশাহীগামী তুলাবাহী ট্রাকের সাথে বিপরীতমুখী সিরাজগঞ্জ হাটিকুমরুল মোড় থেকে কড্ডাগামী ইট পরিবহনকারী ট্রাকের সংঘর্ষে ঘটনাস্থলেই দু’জন মারা যান। গুরুতর আহত হন আরো দু’জন। 

বঙ্গবন্ধু সেতুর পশ্চিম থানার ওসি সৈয়দ সহিদ আলম জানান, পুলিশ ও দমকল বাহিনীর সদস্যরা হতাহতদের উদ্ধার করে সিরাজগঞ্জ ২৫০ শয্যা বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জেনারেল হাসপাতালে পাঠান। ভর্তির পর বিকেলে একজন ও সন্ধার পর আরেকজন মারা যান। এনিয়ে সবমিলে মোট চারজন মারা যান। 

বঙ্গবন্ধু সেতুর পশ্চিম থানার ওসি সৈয়দ সহিদ আলম জানান, নিহতদের দু’জন ট্রাক চালক ও একজন হেলপার। তারা হলেন- জেলার রায়গঞ্জ উপজেলার নিমগাছির তুলাবহনকারী ট্রাকের চালক জহুরুল ইসলাম (২৮), একই গ্রামের ইয়াকুব আলীর ছেলে ইট পরিবহনকারী শ্রমিক ফারুক হোসেন (২২),  একই উপজেলার হাজিপুর গ্রামের ইটের ট্রাকের চালক মিঠুন কুমার (২০) ও একই গ্রামের একই ট্রাকের হেলাপার অনন্ত কুমার (১৬)।

হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক ডাঃ শামীম হোসেন জানান, নিহতদের পরিচয় জাদুর্ঘটনায় নিহতদের লাশ হাসপাতাল মর্গে রয়েছে।

এদিকে, দুর্ঘটনার পর উদ্ধার তৎপরতাসহ যান দু’টি অপসারণে মহাসড়কে যানজট শুরু হয়। দুপুর আড়াইটা পর্যন্ত প্রাণপণ চেষ্টা করে ট্রাক দু’টি মহাসড়কের পাশে আপাতত অপসারণ করে রাখতে সক্ষম হয় পুলিশ।  

About

Popular Links