Saturday, May 25, 2024

সেকশন

English
Dhaka Tribune

খুলনায় চিকিৎসক রকিব হত্যা মামলার প্রধান আসামিসহ গ্রেফতার ৫

বুধবার (১৭ জুন) দিবাগত রাতে অভিযান চালিয়ে গ্রেফতার করা হয় তাদের

আপডেট : ১৮ জুন ২০২০, ০২:৫২ পিএম

খুলনার রাইসা ক্লিনিকের পরিচালক ডা. মো. আব্দুর রকিব খান (৫৯) হত্যা মামলার প্রধান আসামিসহ ৫ জনকে গ্রেফতার করেছে পুলিশ।

বুধবার (১৭ জুন) দিবাগত রাতে অভিযান চালিয়ে গ্রেফতার করা হয় তাদের। এরআগে মঙ্গলবার রাতে এজাহারভুক্ত আসামি রহিমকে আটক করা হয়। খুলনা মেট্রোপলিটন পুলিশ (কেএমপি) কমিশনার খন্দকার লুৎফুল কবির এতথ্য জানান।

ডা. রকিব হত্যা মামলায় গ্রেফতারকৃতরা হলেন, মামলাটির এজাহারভুক্ত প্রধান আসামি জমির, আবুল আলী ও মো. রহিম  এবং সন্দেহভাজন আসামি খাদিজা ও গোলাম মোস্তফা।  গাজীপুরের টঙ্গী ও খুলনার রূপসা থেকে গ্রেফতার করা হয় তাদের।

১৭ জুন দুপুরে খুলনা সদর থানায় বাদী হয়ে ৪ জনের নাম উল্লেখ করে অজ্ঞাত ১০ জনকে আসামি করে হত্যা মামলা দায়ের করেন নিহত ওই চিকিৎসকের ছোট ভাই খুলনা মডেল স্কুল এন্ড কলেজের প্রভাষক সাইফুল ইসলাম।  

উল্লেখ্য, ১৪ জুন নগরীর মোহাম্মদনগরের পল্লবী সড়কের বাসিন্দা আবুল আলীর স্ত্রী শিউলী বেগমকে সিজারের জন্য রাইসা ক্লিনিকে ভর্তি করা হয়। ওই দিন বিকেল ৫টায় অপারেশন হয়। বাচ্চা ও মা প্রথমে সুস্থ ছিলেন। পরে ১৫ জুন সকালে রোগীর রক্তক্ষরণ শুরু হলে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়। এরপরও রক্তক্ষরণ বন্ধ না হলে চিকিৎসার জন্য ঢাকায় পাঠাতে বলা হয় তাকে। ওইদিনই রাতে মারা যান শিউলী বেগম। এ ঘটনায় নিহতের স্বজনরা ১৫ জুন রাত ৮টা ৫০ মিনিটের দিকে ক্লিনিকে গিয়ে ডা. রকিবকে লাথি-ঘুষি ও লাঠি দিয়ে আঘাত করে।

এতে তার মাথার পেছনে জখম হয়। প্রথমে গাজী মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হয় ডা. রকিবকে। সেখানে তার অবস্থার অবনতি হলে শেখ আবু নাসের হাসপাতালে নেওয়া হয়। ১৬ জুন সন্ধ্যায় হাসপাতালটির আইসিইউতে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যু হয় তার।

About

Popular Links