Monday, May 27, 2024

সেকশন

English
Dhaka Tribune

বুদ্ধি প্রতিবন্ধী তরুণীকে ধর্ষণের অভিযোগে যুবক গ্রেফতার

আগেও একাধিকবার ওই তরুণীর শ্লীলতাহানীর চেষ্টা করেছে অভিযুক্ত

আপডেট : ২৩ জুন ২০২০, ০৫:০৯ পিএম

গাজীপুরের কালীগঞ্জে এক বুদ্ধি প্রতিবন্ধী তরুণীকে (২৭) ধর্ষণের অভিযোগ উঠেছে। এ ঘটনায় একজনকে গ্রেফতার করেছে পুলিশ। 

রবিবার (২১ জুন) বিকেলে ধর্ষণের ঘটনা ঘটে বলে জানা গেছে। ভুক্তভোগী তরুণীকে মঙ্গলবার (২৩ জুন) সকালে স্বাস্থ্য পরীক্ষার জন্য গাজীপুর শহীদ তাজউদ্দিন আহমেদ মেডিকেলে কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। 

এদিকে ওই তরুণীর বাবার লিখিত অভিযোগের ভিত্তিতে থানায় একটি ধর্ষণ মামলা করা হয়েছে। এর জের ধরে সোমবার বিকেলে মো. সোহেল (৩২) নামের এক ব্যক্তিকে গ্রেফতার করেছে পুলিশ। তার বাড়ি কালীগঞ্জ পৌরসভার তুমলিয়া গ্রামে।

ঢাকা ট্রিবিউনকে বিষয়টি নিশ্চিত করে কালীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এ কে এম মিজানুল হক জানান, রবিবার বিকেল সাড়ে ৩টার দিকে প্রতিবন্ধী ওই তরুণী রাস্তা দিয়ে একা হেঁটে যাওয়ার সময় অভিযুক্ত সোহেল তাকে টেনে-হিঁচড়ে পাশের একটি পাটক্ষেতে নিয়ে ধর্ষণ করেন। এলাকায় বখাটে, উশৃঙ্খল ও লম্পট হিসেবে পরিচিত ওই যুবক। 

ওসি আরও বলেন, আগেও একাধিকবার ওই তরুণীকে শ্লীলতাহানীর চেষ্টা করেছেন সোহেল। লোকলজ্জার ভয়ে তখন কোনো অভিযোগ করেনি তার পরিবারের লোকজন। 

পুলিশের এই কর্মকর্তা জানান, সোমবার বিকেলে উপজেলার আড়িখোলা রেলওয়ে স্টেশন এলাকা থেকে স্থানীয়দের সহযোগিতায় পুলিশ সোহেলকে গ্রেফতার করে। মঙ্গলবার দুপুরে আদালতের মাধ্যমে তাকে জেল হাজতে পাঠানো হয়েছে।

About

Popular Links