Saturday, May 18, 2024

সেকশন

English
Dhaka Tribune

মঙ্গলবার আলোকচিত্রী শহিদুল আলমের জামিন শুনানি

রাষ্ট্রপক্ষের সময় আবেদনের পরিপ্রেক্ষিতে শুনানির জন্য এ দিনটি ধার্য করেন হাইকোর্ট।

আপডেট : ০৩ সেপ্টেম্বর ২০১৮, ০৪:৫৭ পিএম

আলোকচিত্রী শহিদুল আলমের জামিনের শুনানির জন্য মঙ্গলবার (৪ সেপ্টেম্বর) দিন নির্ধারণ করেছেন হাইকোর্ট। তথ্য প্রযুক্তি আইনের মামলার আওতায় গ্রেফতার হন এই আলোকচিত্রী।

রাষ্ট্রপক্ষের সময় আবেদনের পরিপ্রেক্ষিতে সোমবার (৩ সেপ্টেম্বর) বিচারপতি মো. রুহুল কুদ্দুস ও বিচারপতি খন্দকার দিলীরুজ্জামানের সমন্বয়ে গঠিত হাইকোর্ট বেঞ্চ শুনানির জন্য এ দিনটি ধার্য করেন। আদালতে শহিদুল আলমের পক্ষে ছিলেন ব্যারিস্টার সারা হোসেন। আর রাষ্ট্রপক্ষের হয়ে সময় আবেদন করেন ডেপুটি অ্যাটর্নি জেনারেল মহিউদ্দিন দেওয়ান।

পরবর্তীতে সাংবাদিকদের সারা হোসেন বলেন, “আজকে (সোমবার) শহিদুল আলমের পক্ষে জামিনের আবেদন হাইকোর্টের কার্যতালিকায় (কজলিস্ট) ছিল। আমি আদালতে বলেছি যাতে এ আবেদনের একটু আগে শুনানি করা যায়। কিন্তু তার আগেই অ্যাটর্নি জেনারেলের পক্ষে ডেপুটি অ্যাটর্নি জেনারেল আদালতকে জানিয়েছেন, এ আবেদনের শুনানিতে অ্যাটর্নি জেনারেল নিজেই থাকতে চান। এ কারণে আগামীকাল মঙ্গলবার পর্যন্ত সময় চান। পরে আদালত তাদের আবেদনটি মঞ্জুর করে মঙ্গলবার পর্যন্ত সময় দেন। পাশাপাশি রাষ্ট্রপক্ষকে এটিও বলা হয়েছে, যেহেতু এ আবেদনটির ফাইল ছয় দিন ধরে পড়ে আছে, এ ব্যাপারে তাদের কোনও বক্তব্য থাকলে তা লিখিত আকারে আদালতে দাখিল করতে পারেন।”


About

Popular Links