Tuesday, May 28, 2024

সেকশন

English
Dhaka Tribune

সৎ মেয়েকে ধর্ষণের চেষ্টা, বাবা গ্রেফতার

প্রাথমিক জিজ্ঞাসাবাদে রাজা মোল্লা সৎ মেয়েকে ধর্ষণের কথা স্বীকার করেছেন বলে পুলিশ জানিয়েছে

আপডেট : ২৭ জুন ২০২০, ০৫:১৬ পিএম

রাজধানীর সাভারে সৎ মেয়েকে ধর্ষণচেষ্টার অভিযোগে রাজা মোল্লা (৩৮) নামের ব্যক্তিকে গ্রেফতার করেছে পুলিশ। 

বৃহস্পতিবার (২৫ জুন) বিকেলে অভিযুক্ত রাজা মোল্লার বিরুদ্ধে সাভার মডেল থানায় মামলা দায়ের করেন তার স্ত্রী। ওইদিন রাতেই তাকে গ্রেফতার করা হয়।

রাজা মোল্লার গ্রামের বাড়ি শরিয়তপুরের ডার্মুডা থানার পূর্ব ডার্মুডা গ্রামে। তিনি সড়ক পরিবহন শ্রমিক লীগের আশুলিয়া শাখার সাধারণ সম্পাদক।

মামলার অভিযোগ থেকে জানা যায়, ওই শ্রমিক নেতার স্ত্রী এর আগে এক ব্যক্তিকে বিয়ে করেছিলেন। তাদের এক সন্তান হয়। পরে স্বামী মারা যাওয়ায় ২০১৩ সালে রাজা মোল্লাকে বিয়ে করেন তিনি। আগের পক্ষের পাঁচ বছর সন্তানকে নিয়ে রাজার বাড়িতে ওঠেন ওই নারী। কিন্তু বিয়ের পর থেকেই স্ত্রীর প্রথম পক্ষের সন্তানকে কুপ্রস্তাব দিয়ে আসছিলেন রাজা। 

সর্বশেষ গত ১৫ মে স্ত্রী ঘর থেকে বের হলে সৎ মেয়েকে ধর্ষণের চেষ্টা চালান রাজা। পরে শিশুটির চিৎকারে বাইরে থেকে ঘরে এসে তাকে উদ্ধার করেন তার স্ত্রী। প্রথমদিকে স্ত্রী ও সৎ মেয়েকে ভয় দেখিয়ে মুখ বন্ধ করে রেখেছিলেন রাজা। পরে পরিবারের লোকজনের সঙ্গে পরামর্শ করে বৃহস্পতিবার থানায় মামলা করা হয়। 

সাভার মডেল থানার উপপরিদর্শক (এসআই) আলমগীর হোসেন জানান, প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেফতার রাজা মোল্লা তার সৎ মেয়েকে ধর্ষণচেষ্টার কথা স্বীকার করেছেন। শুক্রবার দুপুরে তাকে আদালতে পাঠানো হয়েছে। 

 

About

Popular Links