Saturday, May 18, 2024

সেকশন

English
Dhaka Tribune

প্রজাতন্ত্রের কর্মচারী ছাড়া প্রথম কাতারে না দাঁড়ানো নিয়ে মসজিদে নোটিশ, সেক্রেটারিকে অব্যাহতি

আল আমিনকে পদ থেকে অব্যাহতি দিয়ে নতুন করে উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা শাখাওয়াত হোসেনকে সাধারণ সম্পাদকের দায়িত্ব দেওয়া হয়েছে

আপডেট : ০৫ জুলাই ২০২০, ০৬:২২ পিএম

টাঙ্গাইলের বাসাইল উপজেলা পরিষদ জামে মসজিদে প্রথম কাতারে প্রজাতন্ত্রের কর্মচারী ছাড়া অন্যদের না দাঁড়ানোর অনুরোধ জানিয়ে নোটিশ দেওয়া নিয়ে বিতর্কের পর মসজিদের সাধারণ সম্পাদক উপজেলা অ্যাকাডেমিক সুপারভাইজার আল আমিনকে অব্যাহতি দেওয়া হয়েছে।  

রবিবার (৫ জুলাই) দুপুরে মসজিদ কমিটির জরুরি সভায় তাকে পদ থেকে অব্যাহতি দেওয়া হয়। 

এ বিষয়ে মসজিদ কমিটির সভাপতি উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) শামছুন নাহার স্বপ্না বলেন“কাউকে না জানিয়ে মসজিদ কমিটির সাধারণ সম্পাদক নোটিশটি দিয়েছিলেন। পরে জানতে পেরে সেটি উঠিয়ে ফেলা হয়। এ ঘটনায় জরুরি সভা ডেকে মসজিদ কমিটির সাধারণ সম্পাদক আল আমিনকে তার পদ থেকে অব্যাহতি দেওয়া হয়েছে।”

তিনি আরও বলেন“আল আমিনকে পদ থেকে অব্যাহতি দিয়ে নতুন করে উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা শাখাওয়াত হোসেনকে সাধারণ সম্পাদকের দায়িত্ব দেওয়া হয়েছে।” 

প্রসঙ্গতবাসাইল উপজেলা পরিষদ জামে মসজিদের প্রথম কাতারে শুধু প্রজাতন্ত্রের কর্মচারীরা দাঁড়াবেন-সম্প্রতি এ সংক্রান্ত একটি জরুরি নোটিশ স্বাস্থ্য মন্ত্রণালয়ের বরাত দিয়ে মসজিদে প্রবেশের দরজাসহ মসজিদের বিভিন্ন জায়গায় লাগিয়ে দেওয়া হয়। বিষয়টি প্রকাশ পেলে বিতর্ক ও সমালোচনার সৃষ্টির হয়। 


আরও পড়ুন-মসজিদে নোটিশ: সামনের কাতারে দাঁড়াবেন প্রজাতন্ত্রের কর্মচারীরা! 


 

About

Popular Links