Saturday, May 18, 2024

সেকশন

English
Dhaka Tribune

স্ত্রী-সন্তান মিলে হাত-পা বেঁধে নির্যাতন করলো বৃদ্ধকে

এ ঘটনায় ওই বৃদ্ধ বাদী হয়ে একটি মামলা করেছেন

আপডেট : ০৮ জুলাই ২০২০, ০১:১৯ পিএম

সিলেটের গোলাপগঞ্জ উপজেলায় এক বৃদ্ধকে নির্যাতনের ঘটনায় স্ত্রী ও তার তিন ছেলেকে গ্রেফতার করেছে পুলিশ। মঙ্গলবার (৭ জুলাই) উপজেলার লক্ষণাবন্দ ইউনিয়নের কমলগঞ্জ বাজারের পাশে নওয়াই চক দক্ষিণ গ্রামে এ ঘটনা ঘটে। 

নির্যাতনের শিকার ওই বৃদ্ধের নাম জমিরউদ্দিন। গ্রেফতার চারজন হলেন বৃদ্ধের তিন ছেলে মো. ছালেক (২৫), মো. ছালিক (২৩), মো. মানিক (২০) এবং স্ত্রী আসকারুন বেগম (৫০)।

স্থানীয় কয়েকজনের সঙ্গে কথা বলে জানা যায়, জমিরউদ্দিন সন্তানদের না জানিয়ে ঋণ গ্রহণ করেছিলেন। এছাড়া গরু বিক্রি করে টাকা পরিবারের সদস্যদের না দেওয়ায় তারা এমন নির্যাতন চালিয়েছে। এরপর জমিরউদ্দিন বিষপানে আত্মহত্যার চেষ্টা করেন। 

সিলেটের পুলিশ সুপার (এসপি) মো. ফরিদ উদ্দিন জানান, নির্যাতনের ঘটনার একটি ভিডিও সামাজিক যোগাযোগের মাধ্যমে ভাইরাল হওয়ার পর বিষয়টি তাদের নজরে আসে। খবর পেয়ে গোলাপগঞ্জ সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার রাশেদুল হক চৌধুরী, গোলাপগঞ্জ মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ হারুনুর রশীদ চৌধুরী, উপপরিদর্শক (এসআই) ফয়জুল ইসলামের নেতৃত্বে ওই বৃদ্ধের স্ত্রী ও তিন ছেলেকে গ্রেফতার করা সম্ভব হয়েছে।  

গোলাপগঞ্জ থানার ওসি হারুনুর রশীদ জানান, এ ঘটনায় ওই বৃদ্ধ বাদী হয়ে একটি মামলা করেছেন। গ্রেফতার চারজনকে আদালতে চালান দেওয়া হয়েছে।

About

Popular Links