Saturday, May 25, 2024

সেকশন

English
Dhaka Tribune

মাদারীপুরে নববধূকে গণধর্ষণ, গ্রেফতার ৪

পরে রাত ১২টার দিকে তাদের বিরুদ্ধে মামলা দায়ের করা হয় বলে জানিয়েছে পুলিশ

আপডেট : ০৯ জুলাই ২০২০, ০৬:৪০ পিএম

মাদারীপুরের শিবচর উপজেলার কাঁঠালবাড়ী এলাকায় এক নববধূকে গণধর্ষণের অভিযোগে চার যুবককে আটক করেছে পুলিশ।

শিবচর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল কালাম আজাদ জানান, নববধূ ধর্ষণের ঘটনায় চার যুবককে আটক করা হয়। রাত ১২টার দিকে ওই চার যুবকের বিরুদ্ধে একটি মামলা দায়ের করা হয় বলে জানান তিনি।

ধর্ষণের দায়ে অভিযুক্তরা হলো, কাঁঠালবাড়ী এলাকার ফকির কান্দি গ্রামের মাসুদ মোল্লা (২৫), একই এলাকার মাহাবুল মৃধা (৩০), নুর মোহাম্মদ হাওলাদার (২৪) ও ওমর ফারুক।

পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা গেছে, মঙ্গলবার সন্ধ্যায় শিবচর উপজেলার কাঁঠালবাড়ী ফেরিঘাট থেকে শিমুলিয়া যাওয়ার পথে নববধূকে স্পিডবোটে করে একটি চরে নিয়ে গিয়ে ধর্ষণ করে চার যুবক। এসময় ধর্ষিতার চিৎকারে স্থানীয়রা এগিয়ে এসে তাকে উদ্ধার করে।

প্রসঙ্গত, দুই সপ্তাহ আগে চাঁদপুরের এক যুবকের সঙ্গে ওই নারীর বিয়ে হয়। তার স্বামী চাকরিসূত্রে কেরানীগঞ্জ বসবাস করেন। তিন দিন আগে ওই নারী কাঁঠালবাড়িতে এক আত্মীয়ের বাড়িতে বেড়াতে যান। গতকাল সন্ধ্যায় স্বামীর বাসায় যাওয়ার উদ্দেশে ফেরিতে রওনা দেন। ওই সময় স্বামী রাসেল মিয়া শিমুলিয়া ঘাটে স্ত্রীর পৌঁছানোর জন্য অপেক্ষা করছিলেন।

বুধবার বিকেলে ওই নারীর আত্মীয়-স্বজনের সঙ্গে আপসের চেষ্টা চালায় ধর্ষকদের পরিবারের সদস্যরা, এমন খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে ভুক্তভোগীকে থানায় নিয়ে আসে পুলিশ। একইসঙ্গে ধর্ষণকারী ওই চার যুকবকেও আটক করে থানায় নিয়ে আসেন শিবচর থানার উপ-পরিদর্শক (এসআই) বিষ্ণপদ হীরা।  

About

Popular Links