Monday, May 20, 2024

সেকশন

English
Dhaka Tribune

বন্ধুর সঙ্গে দেখা করতে গিয়ে যৌন হয়রানির শিকার কলেজছাত্রী

রামশীল কলেজ এলাকায় পৌঁছালে বৃষ্টি শুরু হয়। তখন কোনো উপায় না পেয়ে তিনি কলেজের গার্ড রুমে আশ্রয় নেন

আপডেট : ১১ জুলাই ২০২০, ০৫:৪৫ পিএম

বরিশালের আগৈলঝাড়া উপজেলা থেকে গোপালগঞ্জের কোটালীপাড়া উপজেলায় বন্ধুর সঙ্গে দেখা করতে গিয়ে যৌন হয়রানির শিকার হয়েছেন এক কলেজছাত্রী। বুধবার (৮ জুলাই) দুপুরে উপজেলার রামশীল কলেজের গার্ড রুমে এ যৌন হয়রানির ঘটনা ঘটে। 

হয়রানির শিকার ওই কলেজছাত্রী বলেন, ৮ জুলাই বেলা সাড়ে ১২টার দিকে তিনি কোটালীপাড়ায় তার এক বন্ধুর সঙ্গে দেখা করার যান। তিনি রামশীল কলেজ এলাকায় পৌঁছালে বৃষ্টি শুরু হয়। তখন কোনো উপায় না পেয়ে তিনি কলেজের গার্ড রুমে আশ্রয় নেন। এ সময় রামশীল গ্রামের সুভাষ বালার ছেলে অনিমেষ বালা (৩০) গার্ড রুমের মধ্যে ঢুকে তাকে যৌন হয়রানি করেন এবং ছবি তোলেন। পরে বৃষ্টি বন্ধ হলে বিকেল ৩টার দিকে অনিমেষের তার বন্ধু বিপুল বালাকে দিয়ে একটি ভাড়ায়চালিত মোটরসাইকেলে করে তাকে বাড়িতে পাঠিয়ে দেন। 

এদিকে অভিযুক্ত অনিমেষ বালা রামশীল ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জগদীশ চন্দ্র বালার ভাতিজা হওয়ায় ঘটনাটি ধামাচাপা দেওয়ার চেষ্টা চলছে বলে অভিযোগ করেছেন এলাকাবাসী। তবে জগদীশ বালা এ অভিযোগ সত্য নয় জানিয়ে বলেন, “এ ঘটনার সম্পর্কে আমার কিছুই জানা নেই।” 

এ বিষয়ে অনিমেষ বালা অভিযোগ অস্বীকার করে বলেন, গত বছর একটি মিথ্যা ধর্ষণ মামলায় তিনি জেল খেটেছেন। কিন্তু ওই ঘটনাও সত্য নয়।

কোটালীপাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ লুৎফর রহমান বলেন, “এ ব্যাপারে ওই ছাত্রীর পরিবারের সঙ্গে আমার কথা হয়েছে। তাদের অভিযোগ দিতে বলেছি। পরিবার থেকে অভিযোগ দিলেই আমরা আইনানুগ ব্যবস্থা গ্রহণ করবো।” 

About

Popular Links