Thursday, May 30, 2024

সেকশন

English
Dhaka Tribune

পঞ্চম শ্রেণির ছাত্রীকে ভয় দেখিয়ে ‘ধর্ষণ ও গর্ভপাতের’ অভিযোগ

তবে, এ ঘটনায় এখনও কোনো মামলা দায়ের করা হয়নি

আপডেট : ১১ জুলাই ২০২০, ০৮:১৪ পিএম

চাঁদপুর সদর উপজেলার তরপুরচন্ডি ইউনিয়নে আনন্দবাজারের পঞ্চম শ্রেণির এক স্কুলছাত্রীকে ভয় দেখিয়ে ‘ধর্ষণ ও গর্ভপাতের’ অভিযোগ উঠেছে। তবে এ ঘটনায় এখনও কোনো মামলা দায়ের করা হয়নি বলে শনিবার (১১ জুলাই) বার্তা সংস্থা ইউএনবি’র একটি খবরে বলা হয়।

এ ঘটনায় অভিযুক্ত মো. জাহাঙ্গীর এলাকায় দর্জির কাজ করেন। ঘটনা ধামাচাপা দিতে তিনি ক্ষতিপূরণের কথা বলে ভুক্তভোগীর পরিবারকে আইনের আশ্রয় থেকে বিরত রাখেন। পরে ক্ষতিপূরণ না দিয়ে তিনি ভয়ভীতি দেখিয়ে জোরপূর্বক ওই স্কুলছাত্রীর গর্ভপাত করান বলে অভিযোগ রয়েছে।

ভুক্তভোগীর মা অভিযোগ করেন, তার মেয়েকে ভয়ভীতি দেখিয়ে জাহাঙ্গীর দর্জি বহুবার “ধর্ষণ” করেছেন। প্রথমে তারা বুঝতে পারেননি। পরে ভুক্তভোগী স্কুলছাত্রী গর্ভবতী হয়ে পড়লে তারা এ বিষয়ে জানতে পারেন।

পরে জাহাঙ্গীর এসে ক্ষতিপূরণ দেয়ার কথা বলে ও ভয়ভীতি দেখিয়ে ওই স্কুলছাত্রীর গর্ভপাত করান। পরে মামলা না দেয়ার জন্য ভুক্তভোগীর পরিবারকেও ভয়ভীতি প্রদর্শন করেন।

এ বিষয়ে ৮নং ওয়ার্ডের মেম্বার রুহুল আমিন সিকদার ও ৯নং ওয়ার্ডের মোস্তফা মাল জানান, তারা বিষয়টি জেনেছেন এবং কিশোরীর পরিবার যাতে ন্যায় বিচার পায়, তার জন্যে আইনের আশ্রয় নিতে বলেছেন।

সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ নাসিমউদ্দীন বলেন, “ঘটনাটি আমরা জেনেছি। কিন্তু এ ঘটনায় এখনও কোনো মামলা দায়ের করা হয়নি। মামলা হলে আমরা আইনগত ব্যবস্থা নেবো।”

About

Popular Links