Wednesday, May 22, 2024

সেকশন

English
Dhaka Tribune

করোনাভাইরাসে সিএমপি’র ডেপুটি কমিশনারের মৃত্যু

এ নিইয়ে করোনাভাইরাসে সিএমপি'র ৫ সদস্যের মৃত্যু হলো

আপডেট : ১৩ জুলাই ২০২০, ১২:৪৩ পিএম

চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশের (সিএমপি) গোয়েন্দা বিভাগের (ডিবি) ডেপুটি কমিশনার (ডিসি) মিজানুর রহমানের মৃত্যু হয়েছে। সোমবার (১৩ জুলাই) রাজধানীর রাজারবাগ কেন্দ্রীয় পুলিশ হাসপাতালের আইসিইউতে চিকিৎসাধীন অবস্থায় শেষ নিঃশ্বাস ত্যাগ করেন তিনি।

রাজারবাগ কেন্দ্রীয় পুলিশ হাসপাতালের অতিরিক্ত ডেপুটি কমিশনার (এডিসি) সাইফুল ইসলাম শান্ত ঢাকা ট্রিবিউনকে এই তথ্য নিশ্চিত করেন।

তিনি বলেন, “গত ২৮ জুন ডিসি মিজানুর রহমানকে রাজারবাগ কেন্দ্রীয় পুলিশ হাসপাতালে ভর্তি করা হয়। সোমবার ভোর ৩টা ৪১ মিনিটে হাসপাতালের আইসিইউতে চিকিৎসাধীন অবস্থায় শেষ নিঃশ্বাস ত্যাগ করেন তিনি।”

এডিসি আরও বলেন, রাজারবাগ পুলিশ লাইনে সোমবার সকালে তার নামাজ-এ-জানাজা অনুষ্ঠিত হয়। ঢাকার রায়েরবাজার কবরস্থানে তাকে দাফন করা হবে।

পুলিশ সদর দপ্তরের সহকারী মহাপরিদর্শক (এআইজি, মিডিয়া) সোহেল রানা জানান, ২০০৩ সালে ২২তম বিসিএস পরীক্ষায় উত্তীর্ণ হয়ে পুলিশ বাহিনীতে যোগ দেন মিজানুর।

১৯৭৩ সালে শরিয়তপুরের এক সম্ভ্রান্ত মুসলিম পরিবারে তার জন্ম। মৃত্যুকালে তিনি স্ত্রী, দুই সন্তান ও অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।

তার মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন বাংলাদেশ পুলিশে র মহাপরিদর্শক (আইজিপি) বেনজীর আহমেদ। ডিসি মিজানুর রহমানের মৃত্যুতে আরও শোক প্রকাশ করেছেন সিএমপি কমিশনার মাহবুবুর রহমান।

এখন পর্যন্ত করোনাভাইরাসে আক্রান্ত হয়ে সিএমপি’র ৫ সদস্যের মৃত্যু হয়েছে।


 

About

Popular Links