Saturday, May 25, 2024

সেকশন

English
Dhaka Tribune

তারা ডাকাতিও করলো, জিম্মিদের ফলও খাওয়ালো!

'বিষয়টি নিয়ে ডাকাতরা কিছুক্ষণ ঠাট্টাও করে'

আপডেট : ১৬ জুলাই ২০২০, ০৮:৩৭ পিএম

ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়া পৌর এলাকার দেবগ্রামের একটি বাড়িতে বুধবার (১৫ জুলাই) দিবাগত রাতে ডাকাতির ঘটনা ঘটেছে। সশস্ত্র ডাকাতরা একাধিক সিএনজি চালিত অটোরিকশা করে এসে অস্ত্রের মুখে জিম্মি করে বাড়িটির লোকজনকে। এরপরে আলমারি ভেঙে স্বর্ণালংকার, নগদ টাকা ও মোবাইল ফোন সেট নিয়ে যায়। যাওয়ার আগে তারা ওই বাড়ির রেফ্রিজারেটরে রাখা ফল খায় ও জিম্মিদের সঙ্গে ঠাট্টা করে তাদেরকেও খেতে দেয়। 

এ ঘটনায় আখাউড়া থানায় মামলার প্রস্তুতি চলছে। 

দেবগ্রামের বাসিন্দা ও প্রবাসী রিপন খান সাংবাদিকদের জানান, ঘটনার সময় তিনি একটি পারিবারিক অনুষ্ঠানে যোগ দেওয়ার জন্য বাইরে ছিলেন। গভীর রাতে একদল ডাকাত তার বাড়িতে ঢুকে গেট ভেঙে ভাড়াটিয়া ব্যাংক কর্মকর্তা সাইদুর রহমানের ঘরে প্রবেশ করে। 

প্রথমেই তারা সাইদুর রহমান, তার স্ত্রী ও দুই সন্তানকে ধারালো অস্ত্রের মুখে জিম্মি করে বেঁধে ফেলে। পরে ডাকাতদল দুই ঘর থেকে সাড়ে তিন ভরি স্বর্ণ, নগদ এক লাখ আট হাজার টাকা, দুইটি মোবাইল ফোন সেট নিয়ে যায়।

ব্যাংকার সাইদুর রহমান জানান, ডাকাত দলটির সাতজন ঘরে ঢোকে। বাইরে অবস্থান নেয় বাকিরা। লুটপাট শেষে ডাকাতরা ঘরের ফ্রিজে থাকা ফল খায় এবং বাড়ির লোকজনকে খেতে বাধ্য করে। বিষয়টি নিয়ে তারা কিছুক্ষণ ঠাট্টাও করে।

এ বিষয়ে আখাউড়া থানার অফিসার ইনচার্জ (ওসি) রসুল আহমেদ নিজামী বৃহস্পতিবার রাতে ঢাকা ট্রিবিউনকে জানান, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে যায়। 

কীভাবে ডাকাতির ঘটনা ঘটেছে জানতে চাইলে ওসি বলেন, ঘটনাটি খতিয়ে দেখা হচ্ছে।

About

Popular Links