Sunday, May 26, 2024

সেকশন

English
Dhaka Tribune

কারাগারে ডা. সাবরিনার স্বামী

মামলার তদন্ত শেষ না হওয়া পর্যন্ত তাদের কারাগারে আটক রাখার আবেদন করেন মামলার তদন্তকারী কর্মকর্তা ডিবি পুলিশের পরিদর্শক লিয়াকত আলী

আপডেট : ১৯ জুলাই ২০২০, ১১:২১ পিএম

করোনাভাইরাসের নমুনা পরীক্ষা না করেই রিপোর্ট ডেলিভারি দেওয়ার অভিযোগে গ্রেপ্তার জেকেজি হেলথকেয়ারের চেয়ারম্যান ডা. সাবরিনা চৌধুরীর স্বামী আরিফ চৌধুরী ও তার সহযোগী সাঈদকে রবিবার (১৯ জুলাই) কারাগারে পাঠানোর আদেশ দিয়েছে আদালত। 

একই সঙ্গে কারাবিধি অনুযায়ী তাদের স্বাস্থ্যসেবা নিতে কারা কর্তৃপক্ষকে নির্দেশ দেওয়া হয়েছে।

দুই দফা রিমান্ড শেষে তাদের ঢাকা চিফ মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আদালতে হাজির করে পুলিশ। মামলার তদন্ত শেষ না হওয়া পর্যন্ত তাদের কারাগারে আটক রাখার আবেদন করেন মামলার তদন্তকারী কর্মকর্তা ডিবি পুলিশের পরিদর্শক লিয়াকত আলী।  শুনানি শেষে ঢাকা মেট্টোপলিটন ম্যাজিস্ট্রেট মাহমুদা আক্তার তাদের কারাগারে পাঠানোর আদেশ দেন।

অন্যদিকে আইনজীবীরা তাদের উন্নত চিকিৎসাসেবার জন্য আবেদন করেন। কারাবিধি অনুযায়ী তাদের চিকিৎসাসেবা নিতে কারা কর্তৃপক্ষকে নির্দেশ দেয় আদালত।

এর আগে গত ১৫ জুলাই তাদের চারদিনের রিমান্ড মঞ্জুর করে আদালত। গত ২৪ জুন আরিফ চৌধুরী ও সাঈদ চৌধুরীর দুদিনের রিমান্ড মঞ্জুর করে ঢাকা মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আদালত। ২৩ জুন সকাল থেকে বিকাল পর্যন্ত রাজধানীর বিমানবন্দর, আশকোনা ও গুলশান-২ এর কনফিডেন্স টাওয়ারে অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করে তেজগাঁও থানা পুলিশ। 

এদিকে শুক্রবার জেকেজি হেলথকেয়ারের চেয়ারম্যান ডা. সাবরিনা চৌধুরীকে দুদিনের রিমান্ড মঞ্জুর করেছে আদালত।

 

About

Popular Links