Monday, May 20, 2024

সেকশন

English
Dhaka Tribune

ফেনসিডিল ‘পাচার করতে গিয়ে’ কুমিল্লা জেলা ছাত্রলীগ নেতা আটক

‘গত রবিবার রাতে মাদক পাচারের সময় ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের চান্দিনা বাস স্টেশন এলাকা থেকে এমরানকে আটক করা হয়। এ সময় তার কাছ থেকে ৫০ বোতল ভারতীয় ফেনসিডিল উদ্ধার করা হয়’

আপডেট : ২১ জুলাই ২০২০, ০২:০৮ পিএম

কুমিল্লার চান্দিনায় ফেনসিডিলসহ এমরান হোসেন সরকার (২৭) নামে কুমিল্লা উত্তর জেলা ছাত্রলীগের এক নেতাকে আটকের দাবি করেছে জেলা গোয়েন্দা পুলিশ। সোমবার (২০ জুলাই) তাকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে। 

মঙ্গলবার (২১ জুলাই) জেলা গোয়েন্দা পুলিশের উপ-পরিদর্শক পরিমল চন্দ্র দাস বিষয়টি নিশ্চিত করেন।

আটক ছাত্রলীগ নেতা এমরান হোসেন সরকার কুমিল্লার দেবিদ্বার উপজেলার বরকামতা ইউনিয়নের বাগুর গ্রামের বাসিন্দা। তিনি কুমিল্লা উত্তর জেলা ছাত্রলীগের সহ-সাধারণ সম্পাদক।

জেলা গোয়েন্দা পুলিশের উপ-পরিদর্শক পরিমল চন্দ্র দাস বলেন, “গত রবিবার রাতে মাদক পাচারের সময় ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের চান্দিনা বাস স্টেশন এলাকা থেকে এমরানকে আটক করা হয়। এ সময় তার কাছ থেকে ৫০ বোতল ভারতীয় ফেনসিডিল উদ্ধার করা হয়। অভিযানের সময় তার আরও এক সহযোগী পালিয়ে যায়।”

চান্দিনা থানার ওসি মো. আবুল ফয়সল বলেন, “এ ঘটনায় জেলা গোয়েন্দা পুলিশ মাদক আইনে দুইজনকে আসামি করে থানায় একটি মামলা দায়ের করেছে।”

কুমিল্লা উত্তর জেলা ছাত্রলীগ সভাপতি আবু কাউসার অনিক বলেন, “এমরান ছাত্রলীগের সুনাম ক্ষুন্ন করেছে। শীঘ্রই আমরা ছাত্রলীগের গঠনতন্ত্র অনুযায়ী সাংগঠনিক ব্যবস্থা গ্রহণ করবো।”

About

Popular Links