Wednesday, May 29, 2024

সেকশন

English
Dhaka Tribune

গাজীপুরে ট্রাকের সঙ্গে সংঘর্ষে নিহত ২ মোটরসাইকেল আরোহী

বৃহস্পতিবার বিকেলে দুই বন্ধু মিলে মোটরসাইকেলে ঘুরতে বের হলে এ দুর্ঘটনা ঘটে

আপডেট : ২৪ জুলাই ২০২০, ১১:২৬ এএম

গাজীপুরে ট্রাকের সঙ্গে সংঘর্ষে মোটর সাইকেল আরোহী দু্ই শিক্ষার্থী নিহত হয়েছে। বৃহস্পতিবার (২৩ জুলাই) সন্ধ্যায় টঙ্গী-কালীগঞ্জ সড়কের পূবাইল ব্রিজের পশ্চিম পাশে উজিরপুরা এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহত হৃদয় স্থানীয় পূবাইল ডিগ্রি কলেজ হতে চলতি বছর উচ্চ মাধ্যমিক স্কুল সার্টিফিকেট (এইচএসসি) পরীক্ষায় অংশ নিয়েছে।   

নিহতরা হলেন, গাজীপুর সিটি কর্পোরেশনের পূবাইল থানার মাঝুখান এলাকার রুস্তম পাঠানের ছেলে হৃদয় পাঠান (২১) ও নারায়নগঞ্জের সোনারগাঁও উপজেলার তিলাবু এলাকার মহসিন ভুইয়ার ছেলে শাকিল ভুইয়া (২০)। 

গাজীপুর মেট্রোপলিটন (জিএমপি’র) পূবাইল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নাজমুল হক ভুইয়া জানান, বৃহস্পতিবার বিকেলে হৃদয় মোটরসাইকেল নিয়ে বন্ধু শাকিলকে নিয়ে বাসা থেকে ঘুরতে বের হয়। টঙ্গী-কালীগঞ্জ সড়কের পূবাইল ব্রিজের পশ্চিম পাশে (উজিরপুরা) এলাকায় পৌঁছুলে বিপরীত দিক থেকে আসা একটি ট্রাকের সঙ্গে মোটর সাইকেলটির সংঘর্ষ হয়। এসময় মোটরসাইকেল আরোহী দুজনই সড়কের উপর ছিটকে পড়ে এবং নিয়ন্ত্রণ হারিয়ে ট্রাকটি সড়কের পাশের খাদে পড়ে যায়। এতে ঘটনাস্থলেই শাকিল নিহত ও হৃদয় গুরুতর আহত হয়। 

স্থানীয়রা হৃদয়কে উদ্ধার করে আশঙ্কাজনক অবস্থায় হাসপাতালে নেওয়ার পথে সে মারা যায়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে নিহতের লাশ উদ্ধার করে। কোনো অভিযোগ না থাকায় আবেদনের প্রেক্ষিতে বিনা ময়নাতদন্তে স্বজনদের কাছে লাশ হস্তান্তর করা হয়েছে।

About

Popular Links