Saturday, May 25, 2024

সেকশন

English
Dhaka Tribune

কোচিংয়ে পড়তে গিয়ে শিক্ষকের ধর্ষণের শিকার ছাত্রী

বাইরে থেকে পাহারা দিয়ে ওই কোচিং সেন্টারের পরিচালক ধর্ষণে সহায়তা করেন বলেও অভিযোগ উঠেছে

আপডেট : ২৫ জুলাই ২০২০, ১০:২১ পিএম

রাজশাহীর মোহনপুর উপজেলায় স্কুলছাত্রীকে ধর্ষণের অভিযোগে এক কোচিং সেন্টারের শিক্ষককে গ্রেফতার করেছে পুলিশ। গ্রেফতার সামিউল ইসলাম শুভ (২৩) বিদিরপুর এলাকার সাফল্য মডেল প্রাইভেট কোচিং সেন্টারে শিক্ষকতা করেন। শুক্রবার (২৫ জুলাই) রাতে তাকে গ্রেফতার করা হয় বলে নিশ্চিত করেছেন মোহনপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোস্তাক আহম্মেদ।

তিনি জানান, এ ঘটনায় বৃহস্পতিবার রাতে ভুক্তভোগী স্কুলছাত্রীর মা বাদী হয়ে শিক্ষক শুভ ও কোচিং সেন্টারের পরিচালক মাজহারুল ইসলাম লিটনের বিরুদ্ধে থানায় মামলা দায়ের করার পর শুক্রবার অভিযান চালিয়ে প্রধান আসামি শুভকে গ্রেফতার করা হয়।

মামলার অভিযোগে বলা হয়, সাফল্য মডেল প্রাইভেট কোচিং সেন্টারে পড়তো ভুক্তভোগী ওই শিক্ষার্থী। গত ২ মাস ধরে তাকে বিয়ে করার প্রস্তাব দিয়ে আসছিলেন ওই কোচিং সেন্টারের শিক্ষক। এক পর্যায়ে নিজের বাবা-মাকে এ বিষয়ে জানায় ওই শিক্ষার্থী। পরে ভুক্তভোগীর অভিভাবকরা কোচিং সেন্টারের পরিচালক মাজহারুল ইসলাম লিটন ও শিক্ষক শুভ’র পরিবারের লোকজনের কাছে এ নিয়ে অভিযোগ করেন।

এই ঘটনার পর গত ১৪ জুন পড়া শেষ করে কোচিং থেকে বেরোনোর সময় ওই শিক্ষার্থীকে মিথ্যা কথা বলে কৌশলে আটকে রাখেন শিক্ষক শুভ। পরে কোচিং সেন্টারের একটি ঘরে নিয়ে গিয়ে ভুক্তভোগীকে ধর্ষণ করেন তিনি। এ সময় কোচিং সেন্টারের পরিচালক লিটন বাইরে থেকে পাহারা দিয়ে ধর্ষণে সহায়তা করেন বলেও মামলার অভিযোগে উল্লেখ করা হয়েছে।

ওসি মোস্তাক আহম্মেদ বলেন, “অভিযুক্ত শিক্ষক শুভকে গ্রেফতারের পর শনিবার দুপুরে আদালতের নির্দেশে কারাগারে পাঠানো হয়। মামলার অপর আসামি লিটনকে গ্রেফতারের চেষ্টা চলছে। ভুক্তভোগী ছাত্রীকে ডাক্তারি পরীক্ষার জন্য রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।”

About

Popular Links