Saturday, May 18, 2024

সেকশন

English
Dhaka Tribune

কুমিল্লায় ট্রাক-লেগুনা সংঘর্ষ, ঝরলো আরও চার প্রাণ

ট্রাকের সাথে সংঘর্ষে লেগুনাটি দুমড়ে-মুচড়ে যায়

আপডেট : ২৬ জুলাই ২০২০, ০১:৫৬ পিএম

কুমিল্লার বুড়িচংয়ে ট্রাক ও লেগুনার মুখোমুখি সংঘর্ষে নারীসহ ৪ জন নিহত হয়েছেন। নিহতরা সবাই লেগুনার যাত্রী ছিলেন। রবিবার বেলা সোয়া ১১টায় বুড়িচং উপজেলার হরিণ ধরা এলাকায় কুমিল্লা-সিলেট মহাসড়কে এই দুর্ঘটনা ঘটে বলে নিশ্চিত করেন কুমিল্লা হাইওয়ে পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার (এএসপি) মোল্লা মোহাম্মদ শাহিন।

তিনি জানান, রবিবার সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই লেগুনার দুই যাত্রীর মৃত্যু হয়। লেগুনায় থাকা অন্যান্য যাত্রীরাও গুরুতর আহত হন। তাদের উদ্ধার করে স্থানীয় একটি হাসপাতালে নেয়া হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় আরও দুইজনের মৃত্যু হয়।

নিহতরা হলেন- বুড়িচং উপজেলার গোবিন্দপুর ইউনিয়নের পীর যাত্রাপুর ভূঁইয়া বাড়ির নবীনেওয়াজ ভূঁইয়ার ছেলে প্রবাসী বিল্লাল হোসেন ভূঁইয়া (৩৫), তার বোন লিপা আক্তার (৪০), লেগুনার চালক আমির হোসেন (১৮) ও তার সহযোগী (হেলপার) মো. সাজিদ। আমির উপজেলার রামপুর এলাকার বাসিন্দা। সাজিদের বাড়ি মুরাদনগর উপজেলার ছালীয়াকান্দি গ্রামে।

এএসপি শাহিন আরও জানান, দুর্ঘটনার পর মহাসড়কে বেশ কিছুক্ষণ যান চলাচল স্থবির হয়ে পড়ে। পরে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে দুর্ঘটনার কবলে পড়া ট্রাক ও লেগুনা দুটিকে মহাসড়ক থেকে সরিয়ে নেয়। বর্তমানে যান চলাচল স্বাভাবিক রয়েছে।

About

Popular Links