Saturday, May 25, 2024

সেকশন

English
Dhaka Tribune

কক্সবাজারে দুই গ্রুপের গোলাগুলিতে চার জনের মৃত্যু

নিহতরা সবাই ইয়াবাকারবারি ছিলেন বলে পুলিশ জানিয়েছে

আপডেট : ২৮ জুলাই ২০২০, ১২:০২ পিএম

কক্সবাজারে টেকনাফে দুই গ্রুপের মধ্যে গোলাগুলিতে চার ব্যক্তি নিহত হয়েছেন। মঙ্গলবার (২৮জুলাই) ভোররাত ৪টার দিকে টেকনাফ উপজেলার হোয়াইক্যং ইউনিয়নের খারাংখালী এলাকায় এ ঘটনা ঘটে বলে নিশ্চিত করেন কক্সবাজার জেলা পুলিশ সুপার (এসপি) এ বি এম মাসুদ হোসেন। নিহতরা সবাই ইয়াবা কারবারি ছিলেন বলে পুলিশ জানিয়েছে।

নিহতরা হলেন- টেকনাফ উপজেলার হোয়াইক্যং ইউনিয়নের আমতলী এলাকার আবদুল মালেকের ছেলে আনোয়ার হোসেন (২৩), পূর্ব মহেষখালীয়াপাড়া হাকিম মিয়ার ছেলে আনোয়ার হোসেন (২২), নয়াবাজার এলাকার নুর মোহাম্মদের ছেলে ইসমাইল (২৪) ও খারাংখালী এলাকার আব্দুস সালামের ছেলে নাছির (২৪)।

এসপি মাসুদ হোসেন ঢাকা ট্রিবিউনকে বলেন, “রাতে টেকনাফ উপজেলার হোয়াইক্যং ইউনিয়নের খারাংখালী এলাকায় ইয়াবাকারবারিদের দুই গ্রুপের গোলাগুলি শুরু হয়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছালে পালিয়ে যান ইয়াবাকারবারিরা। সেখান থেকে গুলিবিদ্ধ অবস্তায় চারজনকে উদ্ধার করে হাসপাতালে নেয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাদের মৃত ঘোষণা করেন।”

তিনি আরও জানান, পরে ঘটনাস্থলে তল্লাশি চালিয়ে ৫০ হাজার পিস ইয়াবা, দুটি দেশীয় তৈরী এলজি, ৮ রাউন্ড তাজা গুলি উদ্ধার করে পুলিশ। নিহত চার ব্যক্তির লাশ ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে বলেও জানান কক্সবাজারের এসপি।

About

Popular Links