Thursday, May 23, 2024

সেকশন

English
Dhaka Tribune

মেহেরপুরে সড়ক দুর্ঘটনায় এটিএন নিউজের কর্মকর্তাসহ নিহত ২

রবিবার (২ আগস্ট) সকালে মেহেরপুরের গাংনী উপজেলায় এ দুর্ঘটনা ঘটে

আপডেট : ০২ আগস্ট ২০২০, ০৪:০০ পিএম

মেহেরপুরের গাংনী উপজেলার বামুন্দী নিশিপুর গো-হাটের পাশে এটিএন নিউজের এক কর্মকর্তাসহ ট্রাকের চাকায় পিষ্ট হয়ে দুইজন নিহত হয়েছেন।

রবিবার (২ আগস্ট) সকাল এগারটার দিকে এ দুর্ঘটনাটি ঘটে।

নিহতরা হলেন, গাংনীর বজ্রপুর গ্রামের আকরাম হোসেনের ছেলে এটিএন নিউজ এর মার্কেটিং ডিপার্টমেন্ট এর অ্যাসিস্ট্যান্ট ম্যানেজার মকবুল হোসেন (২৯) ও চরগোয়াল গ্রামের মাওলানা আব্দুল আওয়ালের ছেলে আক্তারুজ্জামান (২৮)। নিহত দুইজনই বন্ধু ছিলেন।

দুর্ঘটনায় বেঁচে যাওয়া ব্রজপুর গ্রামের আন্টু মিয়া জানান, মোটরসাইকেলে করে মকবুলসহ তারা তিনজন বামুন্দী যাচ্ছিলেন। বামুন্দী নিশিপুর গো-হাটের রাস্তায় প্রবেশের সময় রাস্তায় কাদা থাকায় মোটরসাইকেলটি স্লিপ করে নিয়ন্ত্রণ হারিয়ে তারা রাস্তায় ছিটকে পড়েন। এসময় পেছন থেকে আসা একটি ট্রাক তাদের চাপা দেয়। ট্রাকের চাপায় পিষ্ট হয়ে মকবুল ও আক্তারুজ্জামান ঘটনাস্থলেই মৃত্যুবরণ করেন। প্রাণে বেঁচে যান আন্টু। উপস্থিত লোকজন স্থানীয় একটি ক্লিনিকে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাদের মৃত ঘোষণা করেন।

স্থানীয়দের অভিযোগ, ট্রাক ধোয়ার কারণে জমে থাকা পানি ও বৃষ্টির পানিতে রাস্তা সবসময় পিচ্ছিল হয়ে থাকে। এ কারণে প্রায়ই দুঘর্টনা ঘটে।

স্থানীয়রা জানান, নিহত দুজন রাজশাহী বিশ্ববিদ্যালয় থেকে পড়াশোনা শেষ করে ঢাকার বেসরকারি প্রতিষ্ঠানে চাকরি করতেন।

গাংনী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. ওবাইদুর রহমান জানান, ঘাতক ট্রাক ড্রাইভার পালিয়ে গেলেও পুলিশ ট্রাকটি আটক করেছে। ঘটনার প্রাথমিক তদন্ত করে পরবর্তী ব্যবস্থা গ্রহণ করা হচ্ছে।                                                                                                                                   

About

Popular Links