Wednesday, May 22, 2024

সেকশন

English
Dhaka Tribune

চড় দেয়ায় বন্ধুকে কুপিয়ে হত্যা

ঈদের দিন বন্ধুদের সাথে আড্ডা দিতে গিয়েছিলেন শুভ

আপডেট : ০২ আগস্ট ২০২০, ০৪:২৭ পিএম

নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জে বন্ধুকে চড় দেয়ায় মো. শুভ (৩০) নামে এক যুবককে কুপিয়ে হত্যার অভিযোগ  উঠেছে। শনিবার (১ আগস্ট) এই ঘটনা ঘটে বলে ঢাকা ট্রিবিউনকে নিশ্চিত করেন সিদ্ধিরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কামরুল ফারুক।

নিহত শুভ সিদ্ধিরগঞ্জের পাঠানটুলী এলাকার মো. বশিরের ছেলে। এ ঘটনায় কালু ও রনি নামে দুই ব্যক্তিকে আটক করেছে পুলিশ। আটক দুই ব্যক্তি শুভ’র ঘনিষ্ঠ বন্ধু।

পুলিশ সূত্রে জানা যায়, শনিবার রাতে নগরীর পাঠানটুলী বাসস্ট্যান্ড মোড়ে বন্ধুদের সাথে আড্ডা দিচ্ছিলেন শুভ। এ সময় হঠাৎ বন্ধু রিফাতের সাথে কথা কাটাকাটি হয় শুভ’র। এক পর্যায়ে রিফাতকে চড় দেন তিনি। পরে রিফাত ও অন্যান্যরা মিলে শুভকে কুপিয়ে গুরুতর আহত করে। এক পর্যায়ে শুভ’র চিৎকারে এলাকার লোকজন ছুটে আসলে রিফাত ও তার বন্ধুরা পালিয়ে যেতে চেষ্টা চালায়। কিন্তু স্থানীয়রা কালু ও রনি নামের দুই ব্যক্তিকে আটক করতে সক্ষম হয়।

গুরুতর আহত অবস্থায় শুভকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। পরে পুলিশ ঘটনাস্থলে গিয়ে কালু ও রনিকে আটক করে।

নিহতের বাবা বশির জানান, এক বছর আগে ব্রুনাই থেকে দেশে ফিরে আসে শুভ। হত্যাকারীরা সকলেই মাদক ব্যবসায়ী ও মাদকাসক্ত বলে দাবি করেন তিনি।

এই হত্যাকাণ্ডের তদন্তকারী কর্মকর্তা ওসি ইশতিয়াক আশফাক রাসেল ঢাকা ট্রিবিউনকে জানান, “এ ঘটনায় কালু ও রনি দু'জনকে আটক করা হয়েছে। তারা শুভ'র ঘনিষ্ঠ বন্ধু। মূলত চড় দেয়াকে কেন্দ্র করে এ হত্যাকাণ্ড ঘটেছে। তদন্ত  চলছে। এখনই বিস্তারিত বলা যাচ্ছে না।”

সিদ্ধিরগঞ্জ থানার ওসি কামরুল ফারুক বলেন, “এ ঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে। আটককৃতদের জিজ্ঞাসাবাদ চলছে।”

About

Popular Links