Thursday, May 30, 2024

সেকশন

English
Dhaka Tribune

সাবেক পানিসম্পদ ও খাদ্যমন্ত্রী রমেশ চন্দ্র সেন কোভিড-১৯ আক্রান্ত

সিভিল সার্জন জানান, রমেশ চন্দ্র সেনের এখন কোনো ধরনের উপসর্গ নেই। তাই তাকে নিজ বাড়িতেই আইসোলেশনে রেখে চিকিৎসা দেওয়া হচ্ছে

আপডেট : ০৬ আগস্ট ২০২০, ০৯:২১ এএম

আওয়ামী লীগ প্রেসিডিয়াম সদস্য সাবেক পানিসম্পদ ও খাদ্যমন্ত্রী ঠাকুরগাঁও-১ আসনের সংসদ সদস্য রমেশ চন্দ্র সেন কোভিড-১৯ পজেটিভ শনাক্ত হয়েছেন।  বুধবার (৫ আগস্ট) রাতে এই তথ্য নিশ্চিত করেছেন জেলার সিভিল সার্জন মাহফুজুর রহমান সরকার।

প্রবীণ এই সংসদ সদস্য নিজ ফেসবুক পেইজেও খবরটি নিশ্চিত করে লেখেন, করোনা টেস্ট রিপোর্ট পজিটিভ এসেছে। দ্রুত সুস্থতার জন্য দোয়াপ্রার্থী। ঈশ্বর সহায় হবে।

এই সংসদ সদস্য ছাড়াও জেলায় নতুন করে আরও আটজন করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন। এনিয়ে জেলায় আক্রান্তের সংখ্যা দাঁড়ালো ৪৩৭। পাশাপাশি, কোভিড-১৯ আক্রান্ত হয়ে মারা গিয়েছেন আটজন।

সিভিল সার্জন মাহফুজুর রহমান সরকার জানান, রমেশ চন্দ্র সেনের দেহে সোডিয়াম ডেফিসিয়েন্সি দেখা দিলে গত ৩ আগস্ট নমুনা সংগ্রহ করা হয়। এছাড়াও সেদিন জেলা থেকে আরও ৬৬ জনের নমুনা সংগ্রহ করা হয়েছে। নমুনা পরীক্ষার জন্য দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালের ল্যাবে পাঠানো হয়। প্রায় মাস খানেক আগে আরেকবার তার পরীক্ষা করা হলে তিনি নেগেটিভ হয়েছিলেন।     

বুধবার রাতে দিনাজপুর থেকে প্রাপ্ত রিপোর্টে  রমেশ চন্দ্র সেনসহ নয়জনের কোভিড-১৯ শনাক্ত হয়। এরমধ্যে সদর উপজেলার একজন, পীরগঞ্জ উপজেলার একজন ও রাণীশংকৈল উপজেলায় ছয়জন।

সিভিল সার্জন জানান, রমেশ চন্দ্র সেনের এখন কোনো ধরনের উপসর্গ নেই। তাই তাকে নিজ বাড়িতেই আইসোলেশনে রেখে চিকিৎসা দেওয়া হচ্ছে। বাড়ির বাকি সদস্যরা এখনো সুস্থ আছেন। 

আওয়ামী লীগের জেলা সাধারণ সম্পাদক দ্বীপক কুমার রায় জানান, তিনি কোভিড-১৯ আক্রান্ত হলেও তেমন কোনো উপসর্গ তার ছিলো না।      

About

Popular Links