Friday, May 24, 2024

সেকশন

English
Dhaka Tribune

মাদারীপুরে কচুরিপানা ভাগ করাকে কেন্দ্র করে সংঘর্ষ, নিহত ১

উভয় পক্ষের লোকজন সংঘর্ষে জড়িয়ে পড়লে টেঁটার আঘাতে জাহাঙ্গীর মাতুব্বর গুরুতর আহত হয়

আপডেট : ০৭ আগস্ট ২০২০, ০৪:২৬ পিএম

মাদারীপুরের শিবচরের পাট জাগ দেওয়ার জন্য কচুরিপানা ভাগ করাকে কেন্দ্র করে দুই গ্রুপের সংঘর্ষে জাহাঙ্গীর মাতুব্বর (৫৬) নামের এক ব্যক্তি নিহত হয়েছে। শুক্রবার (৭ আগস্ট) সকালে উপজেলার উমেদপুর ইউনিয়নের কাবিলপুর গ্রামে এ ঘটনা ঘটে। এ সময় আহত নারীসহ আরও পাঁচজন। 

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, সকাল ৮টার দিকে পাট জাগ দেওয়ার জন্য কচুরিপানা ভাগ করাকে কেন্দ্র করে জাহাঙ্গীর মাতুব্বরের সাথে বাচ্চু মাতুব্বরের কথা কাটাকাটি হয়। এক পর্যায়ে উভয় পক্ষের লোকজন সংঘর্ষে জড়িয়ে পড়লে টেঁটার আঘাতে জাহাঙ্গীর মাতুব্বর গুরুতর আহত হয়। আহত জাহাঙ্গীর মাতুব্বরকে স্থানীয়রা উদ্ধার করে শিবচর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করে। 

সংঘর্ষে দুই নারীসহ আরও পাঁচজন আহত হয়েছে। আহতরা হলেন- চায়না বেগম (৪০), কাদির মাদবর (৭০), জামাল হোসেন (৪৫), কামাল (৪০), রাজিয়া বেগম (৩৫)। আহতদের শিবচর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। এ ঘটনায় শিবচর থানা পুলিশ চারজনকে আটক করেছে।

নিহত জাহাঙ্গীরের স্ত্রী নারগিস বেগম বলেন, সকালে জলাশয়ের কচুরিপানা নিয়ে কথা কাটাকাটির সময় আমার স্বামীকে বাচ্চু টেঁটা দিয়ে কুপিয়ে মেরে ফেলছে। আমি স্বামী হত্যার বিচার চাই।

শিবচর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল কালাম আজাদ বলেন, “খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে যায়। সংঘর্ষে জড়িত থাকার অভিযোগে চারজনকে আটক করা হয়েছে। এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে। হত্যার ঘটনায় থানায় মামলা প্রক্রিয়াধীন।”

About

Popular Links