Monday, May 27, 2024

সেকশন

English
Dhaka Tribune

নড়াইলে জ্বর ও শ্বাসকষ্টে চিকিৎসকের মৃত্যু

ইয়ানুর হোসেন নড়াইল সদর উপজেলার গোবরা উপস্বাস্থ্য কেন্দ্রের উপ-সহকারী মেডিকেল অফিসার হিসেবে কর্মরত ছিলেন

আপডেট : ০৭ আগস্ট ২০২০, ০৭:২৬ পিএম

জ্বর ও শ্বাসকষ্ট নিয়ে নড়াইলের ইয়ানুর হোসেন (৩৭) নামে এক চিকিৎসকের মৃত্যু হয়েছে। বৃহস্পতিবার (৬ আগস্ট) রাত ১০টার দিকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। 

ইয়ানুর হোসেন নড়াইল সদর উপজেলার গোবরা উপস্বাস্থ্য কেন্দ্রের উপ-সহকারী মেডিকেল অফিসার হিসেবে কর্মরত ছিলেন। তার গ্রামের বাড়ি সদর উপজেলার আউড়িয়ায়। তিনি নড়াইল শহরের মাছিমদিয়ায় স্ত্রী ও চার বছরের ছেলে সন্তান মাহামুদুল হাসানকে নিয়ে বাস করতেন। 

নড়াইল সদর হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার ডাক্তার মশিউর রহমান বাবু জানান, বৃহস্পতিবার দুপুরে ইয়ানুর হোসেন জ্বর ও শাসকষ্ট নিয়ে হাসপাতালের আইসোলেশন ওয়ার্ডে ভর্তি হন। অবস্থা অবনতি হওয়ায় তাকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয় এবং সেখানে তিনি মারা যান।

এদিকে নড়াইলে গত ২৪ ঘণ্টায় নতুন করে ২৪ জনের শরীরে করোনাভাইরাসের উপস্থিতি শনাক্ত হয়েছে। শুক্রবার বিষয়টি নিশ্চিত করেছেন সিভিল সার্জন ডা. মো. আবদুল মোমেন। 

তিনি বলেন, “নড়াইলে এ পর্যন্ত জেলা পুলিশ সুপারসহ ২৭ জন পুলিশ সদস্য, ২৯ জন সেনা সদস্য, ১৬ জন চিকিৎসকসহ স্বাস্থ্য বিভাগের ৫৩ জনকে নিয়ে সর্বমোট ৮৭৫ জনের করোনাভাইরাস শনাক্ত হয়েছে।”

About

Popular Links