Sunday, May 19, 2024

সেকশন

English
Dhaka Tribune

প্রেমিকার সাথে কথা বলা নিয়ে বন্ধুর হাতে যুবক খুন

এ ঘটনায় অভিযুক্ত শুভ রায়কে গ্রেফতার করেছে পুলিশ

আপডেট : ১৩ আগস্ট ২০২০, ১০:৫০ পিএম

নারায়ণগঞ্জের আড়াইহাজারে প্রেমিকার সাথে কথা বলা নিয়ে বন্ধু শুভ রায়ের (২০) হাতে খুন হয়েছেন সাইফুল ইসলাম (২০) নামে এক যুবক। বৃহস্পতিবার (১৩ আগস্ট) বিকেলে সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আহমেদ হুমায়ুন কবিরের আদালতে ১৬৪ ধারায় স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছে আসামি শুভ রায়। নারায়ণগঞ্জ কোর্টের উপ-পরিদর্শক মো. কামাল হোসেন এ তথ্য নিশ্চিত করেন।

এর আগে বুধবার ১২ আগস্ট রাতে  উপজেলার উলুকান্দি এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়। শুভ রায় কুমিল্লা মুরাদনগর থানার লাজৈর গ্রামের শংকর চন্দ্রের ছেলে। সে আড়াইহাজার উপজেলার উলুকান্দি পূর্বপাড়া গ্রামে মামার বাড়িতে থাকতো।

পুলিশ জানায়, মঙ্গলবার সন্ধ্যায় উলুকান্দী এলাকার একটি ফার্মেসিতে ওষুধ কিনতে গেলে সাইফুলকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে হত্যা ও তার দুই হাতের কবজি কেটে গোপালদী বাজারে অবস্থিত মার্কাস মসজিদের ছাদে ফেলে যায় শুভ। পরদিন স্থানীয়দের মাধ্যমে খবর পেয়ে বিকাল ৪টার দিকে সাইফুলের লাশ উদ্ধার করে পুলিশ।

আড়াইহাজার থানার ওসি (তদন্ত) মো. শওকত হোসেন ঢাকা ট্রিবিউনকে জানান, “এ হত্যাকাণ্ডের ঘটনায় তদন্ত চলমান। ইতোমধ্যে অভিযুক্ত শুভ রায়কে গ্রেফতার করা হয়েছে। সে স্বীকারোক্তিমূলক জবানবন্দী দিয়েছে। প্রেমঘটিত কারণে এ হত্যাকাণ্ড ঘটেছে।”

তিনি আরও জানান, “আসামি শুভ ও নিহত সাইফুল একই ফার্মেসিতে কাজ করতো। সাইফুলের এক মেয়ের সাথে প্রেমের সম্পর্ক ছিল। শুভ রায়ও সে মেয়ের সাথে কথা বলতো। বিষয়টি সাইফুল জানতে পারলে এ নিয়ে তাদের মধ্যে বিরোধ তৈরি হয়। এরই জের ধরে এ হত্যাকাণ্ড ঘটানো হয়েছে।”

তবে এ হত্যাকাণ্ডের সাথে আরও কেউ সম্পৃক্ত আছে কিনা তা জানার চেষ্টা চলছে বলেও জানান পুলিশের এই কর্মকর্তা।

About

Popular Links