Tuesday, May 28, 2024

সেকশন

English
Dhaka Tribune

নির্মাণাধীন ভবন থেকে তরুণীর গলিত লাশ উদ্ধার

নিহতের তরুণীর পরিচয় এখনও পাওয়া যায়নি

আপডেট : ১৫ আগস্ট ২০২০, ১০:৪৬ পিএম

নারায়ণগঞ্জের আড়াইহাজারে ঘরের মেঝেতে পুঁতে রাখা অজ্ঞাত এক তরুণীর গলিত লাশ উদ্ধার করেছে পুলিশ। শনিবার (১৫ আগস্ট) সন্ধ্যা ৭টার দিকে বিশনন্দী ইউনিয়নের মানিকপুর বাজার সংলগ্ন মিশালপাড়া এলাকা থেকে ওই নারীর লাশ উদ্ধার করা হয়।

আড়াইহাজার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নজরুল ইসলাম এ তথ্য নিশ্চিত করেন। তিনি জানান, ধারণা করা হচ্ছে কয়েক দিন আগে কেউ হত্যার পর গুম করার উদ্দেশে লাশটি এখানে পুঁতে রেখে গেছে।

পুলিশ জানান্য, নির্মাণাধীন ওই ভবনটির মালিক বিশনন্দী ইউনিয়নের মানিকপুর বাজার সংলগ্ন মিশালপাড়া এলাকার মো. ডালিম নামে এক ব্যক্তি। শনিবার দুপুরে বাড়িটির নির্মাণকাজ চলাকালে দুর্গন্ধ পায় শ্রমিকরা। দুর্গন্ধের উৎস খুঁজতে গিয়ে এক পর্যায়ে ঘরের মাটিতে পুঁতে রাখা অবস্থায় এক নারীর চুল দেখতে পান। পরে মাটি খুড়ে ওই নারীর লাশ বের করে আনা হয়। খবর পেয়ে পুলিশ এসে লাশ উদ্ধার করে নিয়ে যায়।

আড়াইহাজার থানার উপ-পরিদর্শক  (এসআই) গাজী শামীম জানান, নিহতের বয়স আনুমানিক ২০ থেকে ২১ বছরের মধ্যে। তার পরনে ছিল হলুদ রঙের জামা ও গাঢ় নীল রঙের পায়জামা। মরদেহটি নির্মাণাধীন টিনের ঘরের মেঝেতে বালির মধ্যে ৩ ফুট গর্ত করে পুঁতে রাখা হয়েছিল।

আড়াইহাজার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নজরুল ইসলাম বলেন, “ধারণা করা হচ্ছে ৫ থেকে ৭ দিন আগে গুম করার উদ্দেশে লাশটি ঘরের মেঝেতে পুঁতে রেখে যাওয়া হয়। নিহতের পরিচয় পাওয়া যায় নি। লাশ ময়নাতদন্তের জন্য নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে।”

About

Popular Links