Tuesday, May 21, 2024

সেকশন

English
Dhaka Tribune

দিবালোকে ফিল্মি স্টাইলে ছিনতাই!

বরিশালে একই পদ্ধতিতে এই নিয়ে তিনটি ছিনতাই হল। 

আপডেট : ০৭ সেপ্টেম্বর ২০১৮, ০৯:২৬ পিএম

অসুস্থ স্ত্রী বাসন্তী সরকারকে নিয়ে স্বামী অমল সরকার যাচ্ছিলেন রিক্সাযোগে। বিএম কলেজ মসজিদ গেটের পশ্চিম পাশে এসে পৌছানো মাত্রই ঘটে বিপত্তি।

বরিশাল নগরীতে শুক্রবার ভোরে নগরীর বিএম কলেজের মসজিদ গেট এলাকায় ছিনতাইকারিদের হামলায় বাসন্তী সরকার (২৭) নামের সেই নারী তার অলংকার ও অর্থ সহ ব্যাগ হারান। শুধু তাই নয়, আহত হয়ে হাসপাতালেও ভর্তি হতে হয় তাকে। 

ছিনতাইয়ের ঘটনায় শুক্রবার বিকালে ভিক্টিম বাসন্তী সরকারের স্বামী অমল সরকার কোতয়ালী থানায় একটি সাধারণ ডায়েরী করেছেন বলে জানিয়েছেন ওসি নুরুল ইসলাম। 

বরিশাল মেট্রোপলিটন পুলিশের কমিশনার মোশাররফ হোসেন জানান, বিষয়টি ভালো ভাবে খতিয়ে দেখা হবে। ছিনতাইয়ের সাথে জড়িতদের আটকে কাজ করছে পুলিশ।

ভিক্টিম বাসন্তী সরকারের স্বামী অমল সরকার জানান, ভোরে তার অসুস্থ স্ত্রী বাসন্তী সরকারকে নিয়ে তিনি বরিশাল লঞ্চঘাট থেকে নথুল্লাবাদের উদ্দেশ্যে রিক্সা যোগে যাচ্ছিলেন। বিএম কলেজ মসজিদ গেটের পশ্চিম পাশে এসে পৌছানো মাত্রই সাদা প্রাইভেটকার যোগে আসা ৩/৪ জন লোক তাদের পথ রোধ করে। এ সময় তার স্ত্রী বাসন্তী সরকারের হাতে থাকা ভ্যানিটি ব্যাগটি তারা ছিনিয়ে নিয়ে ১টি ১২ আনা ওজনের স্বর্নের চেইন, ৪ আনা ওজনের স্বর্নের আংটি এবং নগদ ২ হাজার টাকা নিয়ে যায়। পরে বাসন্তী সরকারকে রাস্তায় ফেলে ওই প্রাইভেটকারটি নথুল্লাবাদের দিকে চলে যায়। 

অমূল্য সরকার আরো জানান, স্ত্রীকে আহত অবস্থায় বরিশাল শেবাচিম হাসপাতালে ভর্তি করা হলে সেখানে গিয়ে আরো দুইটি ছিনতাইয়ের ঘটনা শোনা গেছে। এর মধ্যে একটি বান্দ রোডে এবং অপরটি কাউনিয়া এলাকায় হয়েছে। ওইসব ছিনতাই কর্মকাণ্ডের সাথেও সাদা প্রাইভেট-কার ছিল বলে হাসপাতালে ভর্তি হওয়া ভিক্টিমরা জানিয়েছেন।

About

Popular Links