Sunday, May 19, 2024

সেকশন

English
Dhaka Tribune

নতুন বাড়িতে উঠলেন শেরপুরের ভিক্ষুক নাজিম উদ্দিন

প্রধানমন্ত্রীর সাথে দেখা করে কৃতজ্ঞতা প্রকাশ করতে চান নিজের জমানো টাকা দান করে দেয়া ভিক্ষুক নাজিম উদ্দিন

আপডেট : ১৬ আগস্ট ২০২০, ০৬:০৯ পিএম

ভিক্ষা করে জমানো টাকা করোনাভাইরাসে কর্মহীন হয়ে পড়া মানুষদের জন্য প্রধানমন্ত্রীর তহবিলে দান করে আলোচিত হয়েছিলেন শেরপুরের ভিক্ষুক নাজিম উদ্দিন। তার এই মহানুভবতায় মুগ্ধ হয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনা নাজিমদ্দিনকে জমিসহ পাকা বাড়ি উপহার দেয়ার ঘোষণা দিয়েছিলেন।

রবিবার (১৬ আগস্ট) দুপুরে সেই বাড়ি বুঝে পেয়েছেন নাজিম উদ্দিন। তাকে নতুন ঘরের চাবি হস্তান্তর করেন শেরপুরের জেলা প্রশাসক আনার কলি মাহবুব। এর আগে জেলা প্রশাসনের তত্ত্বাবধানে ঝিনাইগাতী উপজেলা প্রশাসন খাস জমিসহ এই পাকা বাড়ি নির্মাণের কাজ সম্পন্ন করে।

জেলা প্রশাসক আনারকলি মাহবুব বলেন, “নাজিম উদ্দিন সাধারণ ভিক্ষুক হয়েও অসাধারণ কাজ করেছেন। প্রধানমন্ত্রীর কার্যালয়ের নির্দেশনা অনুসারে আমরা আজ জমিসহ নতুন বাড়ি তার নিকট হস্তান্তর করলাম। তার আয়ের জন্য একটি দোকানও করে দেয়া হয়েছে। উপজেলা চেয়ারম্যান একটি ইজিবাইকও দিয়েছেন। আশা করি তিনি এখন থেকে ভালোভাবে জীবনযাপন করতে পারবেন।


আরও পড়ুন - জমানো টাকা দান করা সেই ভিক্ষুক পাচ্ছেন প্রধানমন্ত্রীর দেয়া বাড়ি


এদিকে প্রধানমন্ত্রীর উপহার পেয়ে দারুণ উচ্ছ্বসিত নাজিমুদ্দিন ও তার পরিবার। তারা প্রধানমন্ত্রীর প্রতি কৃতজ্ঞতা প্রকাশের পাশাপাশি তার দীর্ঘায়ু কামনা করেন। সেই সাথে প্রধানমন্ত্রীর সাথে সরাসরি দেখা করে কৃতজ্ঞতা প্রকাশের আকাঙ্খা ব্যক্ত করেন।

অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) তোফায়েল আহমেদ, ঝিনাইগাতীর ইউএনও রুবেল মাহমুদ, উপজেলা চেয়ারম্যান এসএম ওয়ারেজ নাইম, উপজেলা আ’লীগের সাধারণ সম্পাদক আমিরুজ্জামান লেবু এবং প্রশাসনের কর্মকর্তা, স্থানীয় জনপ্রতিনিধি ও সুধীবৃন্দ উপস্থিত ছিলেন।

About

Popular Links