Monday, May 27, 2024

সেকশন

English
Dhaka Tribune

চট্টগ্রামের এমপি ফজলে করিম করোনাভাইরাসে আক্রান্ত

‘তিনি সকলের কাছে দোয়া চেয়েছেন। করোনা ভয়াবহ কোনো রোগ না হলেও বাবার হার্টে ব্লক, ডায়াবেটিস, উচ্চ রক্তচাপ, উচ্চমাত্রায় কোলেস্টেরল থাকায় এবং বয়সের কারণে একটু দুশ্চিন্তা হচ্ছে’

আপডেট : ১৯ আগস্ট ২০২০, ০৯:৩২ পিএম

চট্টগ্রামের রাউজানের আওয়ামী লীগ দলীয় এমপি ও রেলপথ মন্ত্রণালয় সংক্রান্ত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি এবিএম ফজলে করিম চৌধুরী করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন।  

বুধবার (১৯ আগস্ট) তাকে উন্নত চিকিৎসার জন্য রাজধানীর এভার কেয়ার হাসপাতালে (সাবেক অ্যাপোলো) ভর্তি করা হয়েছে। ফজলে করিম চৌধুরীর ছেলে ফারাজ করিম চৌধুরী বিষয়টি নিশ্চিত করেছেন।

ফারাজ করিম চৌধুরী তার ফেসবুক পেজে লিখেছেন, “বাবা বর্তমানে রাজধানীর একটি হাসপাতালে ভর্তি আছেন এবং কিছুক্ষণের মধ্যেই তার করোনার চিকিৎসা শুরু হতে যাচ্ছে। তিনি সকলের কাছে দোয়া চেয়েছেন। করোনা ভয়াবহ কোনো রোগ না হলেও বাবার হার্টে ব্লক, ডায়াবেটিস, উচ্চ রক্তচাপ, উচ্চমাত্রায় কোলেস্টেরল থাকায় এবং বয়সের কারণে একটু দুশ্চিন্তা হচ্ছে। মহান আল্লাহ্‌ রাব্বুল আলামীন ইচ্ছা করলে নিশ্চয়ই আমার বাবার তেমন কিছু হবে না এবং তিনি আবারো আমাদের সকলের মাঝে সুস্থ হয়ে ফিরে আসবেন ইনশা আল্লাহ।”

এর আগে গত সোমবার (১৭ আগস্ট) নমুনা পরীক্ষার পর রিপোর্টে ফজলে করিম করোনাভাইরাস পজিটিভ শনাক্ত হয়েছেন বলে নিশ্চিত করেন পৌরসভার প্যানেল মেয়র জমির উদ্দিন পারভেজ ও উপজেলা যুবলীগের সহ-সভাপতি ও ক্রীড়া সংগঠক সুমন দে।

উল্লেখ্য, গত ২৭ জুন করোনায় আক্রান্ত হন ছেলে ফারাজ করিম চৌধুরী। পরে তিনি আইসোলেশনে থেকে চিকিৎসা নিয়ে করোনামুক্ত হন। এর দেড় মাসের মাথায় আক্রান্ত হলেন ফজলে করিম চৌধুরী।

About

Popular Links