Tuesday, May 21, 2024

সেকশন

English
Dhaka Tribune

বিয়ের প্রতিশ্রুতি দিয়ে কিশোরীকে ধর্ষণ

এ ঘটনায় অভিযুক্ত আলমগীর হোসেনকে গ্রেফতার করেছে পুলিশ

আপডেট : ৩০ আগস্ট ২০২০, ০৬:৪২ পিএম

দিনাজপুরের নবাবগঞ্জে এক কিশোরীকে (১৬) বিয়ের প্রতিশ্রুতি দিয়ে জোরপূর্বক ধর্ষণের অভিযোগে আলমগীর হোসেন (২৫) নামে এক যুবককে গ্রেফতার করা হয়েছে। শনিবার (২৯ আগস্ট) ওই যুবককে গ্রেফতার করা হয় বলে নিশ্চিত করেন নবাবগজ্ঞ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) অশোক কুমার চৌহান। এর আগে ওই কিশোরী বাদী হয়ে আলমগীরের বিরুদ্ধে ধর্ষণের মামলা দায়ের করে।

মামলা সূত্রে জানা যায়, বছর দেড়েক আগে উপজেলার মাহমুদপুর ইউনিয়নের পশ্চিম ফতেপুর গ্রামের শাহাজাহান আলীর ছেলে আলমগীর হোসেনের সাথে ওই কিশোরীর পরিচয় হয়। এক পর্যায়ে তাদের মধ্যে প্রেমের সম্পর্ক গড়ে উঠে। এরপর থেকেই ওই কিশোরীর বাড়িতে কেউ না থাকলে আলমগীর তার সাথে দেখা করতো এবং বিয়ের প্রতিশ্রুতি দিয়ে জোরপূর্বক ধর্ষণ করতো। এমনকি তাদের অন্তরঙ্গ মুহুর্তের ছবি মোবাইলে ধারণ করে রাখতো। পরে এই ভিডিও ইন্টারনেটে ছড়িয়ে দেয়ার ভয় দেখিয়ে কিশোরীকে ধর্ষণ করা শুরু করে আলমগীর।

এক পর্যায়ে ধর্ষণ করার সময় ওই কিশোরীর পরিবারের লোকজন দেখে ফেলে। কিন্তু সে সময় পালিয়ে যেতে সক্ষম হয়। পরে কিশোরী তার পরিবারের লোকদের সব খুলে বলে এবং থানায় গিয়ে মামলা দায়ের করে।

ওসি অশোক কুমার চৌহান বলেন, “এই মামলায় ধর্ষক আলমগীর হোসেনকে গ্রেফতার করে শনিবার আদালতে সোপর্দ করা হয়েছে। ডাক্তারি পরীক্ষার জন্য দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে ওই কিশোরীকে।”

About

Popular Links