Sunday, May 19, 2024

সেকশন

English
Dhaka Tribune

মোবাইলে ছবি দেখানোর লোভ দেখিয়ে শিশুকে ধর্ষণ

ঘটনার পর শিশুটি বাড়ি ফিরলেও ভয়ে বিষয়টি কাউকে জানায়নি

আপডেট : ৩১ আগস্ট ২০২০, ০৪:৩৩ পিএম

নড়াইল সদর উপজেলায় মোবাইলে ছবি দেখানোর প্রলোভন দেখিয়ে চার বছরের এক শিশুকে ধর্ষণ করা হয়েছে বলে অভিযোগ উঠেছে। রবিবার (৩০ আগস্ট) দুপুরে নড়াইল পৌরসভা এলাকায় এ ঘটনা ঘটে। 

জানা গেছে, শিশুটিকে রবিবার রাত সাড়ে ১১টার দিকে নড়াইল সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। এ ঘটনায় শিশুর পিতা বাদী হয়ে সোমবার (৩১ আগস্ট) সকালে নড়াইল সদর থানায় একটি ধর্ষণ মামলা দায়ের করেছেন।

শিশুটির পরিবারের সদস্যরা অভিযোগ করেন, অপু বিশ্বাস নামের প্রতিবেশী এক যুবক দুপুর ১২টার দিকে শিশুটিকে মোবাইল ফোনে ছবি দেখানোর প্রলোভন দেখিয়ে বাড়ির পাশের নির্জন বাগানের ঝোপে নিয়ে ধর্ষণ করে। ঘটনার পর শিশুটি বাড়ি ফিরলেও ভয়ে বিষয়টি কাউকে জানায়নি। পরে বিষয়টি জানাজানি হলে পুলিশকে অবহিত করা হয়। এর জের ধরে পুলিশ অপু বিশ্বাসকে গ্রেফতার করে। 

নড়াইল সদর হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার ডা. মশিউর রহমান বাবু বলেন, প্রাথমিকভাবে শিশুটিকে পরীক্ষা করা হয়েছে। গুরুতর তেমন কিছু পাওয়া যায়নি। তবে চুড়ান্ত প্রতিবেদন পেলে সবকিছু বোঝা যাবে।

নড়াইলের পুলিশ সুপার (এসপি) মোহাম্মদ জসিমউদ্দিন পিপিএম বলেন, ধর্ষণের অভিযোগে একজনকে গ্রেফতার করা হয়েছে। মামলার পরে অভিযুক্তকে আদালতে পাঠানো হয়েছে।

About

Popular Links