Monday, May 20, 2024

সেকশন

English
Dhaka Tribune

দাফনের দুইমাস পর কবর থেকে তোলা হলো লাশ

বৃহস্পতিবার উপজেলা নির্বাহী ম্যাজিস্ট্রেটের উপস্থিতিতে কবরস্থান থেকে লাশটি উত্তোলন করা হয়


আপডেট : ০৩ সেপ্টেম্বর ২০২০, ১০:৫৫ পিএম

নারায়ণগঞ্জের আড়াইহাজারে ময়নাতদন্তের জন্য দাফনের দুই মাস পর কবর থেকে মো. আলম (৩৩) নামের এক যুবকের লাশ উত্তোলন করা হয়েছে। 

বৃহস্পতিবার (৩ সেপ্টেম্বর) বিকেলে নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. উজ্জল হোসেনের উপস্থিতিতে উপজেলার কালাপাহাড়িয়া ইউনিয়নের ইজারকান্দি কবরস্থান থেকে লাশটি উত্তোলন করা হয়।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, গত ২৭ জুন উপজেলার কালাপাহাড়িয়া ইউনিয়নের ইজারকান্দি গ্রামে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে নুরুল হক তালুকদার ওরফে হক মেম্বার এবং জালাল বাহিনীর মধ্যে রক্তক্ষয়ী সংঘর্ষ হয়। এ সময় গোলাগুলিতে হক মেম্বারের সমর্থক আইয়ুব নামে এক স্কুল ছাত্র নিহত হয়।

অপরদিকে, জালালের সমর্থক বলে পরিচিত আলম নামের এক যুবক চিকিৎসাধীন অবস্থায় ৯ জুলাই কাচঁপুরের একটি হাসপাতালে মারা যায়।

পরে নিহত আলমের স্ত্রী জোসনা গত ১৯ জুলাই নারায়ণগঞ্জ সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে তোফাজ্জলকে এক নম্বর আসামি করে ২২ জনের নাম উল্লেখ এবং অজ্ঞাত আরও ১০-১২ জনকে আসামি করে একটি মামলা দায়ের করে। পরে আদালত লাশ উত্তোলন করে পুনরায় ময়নাতদন্ত করার জন্য আদেশ দেন।

নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. উজ্জল হোসেনের উপস্থিতিতে লাশ উত্তোলনের সময় কালাপাহাড়িয়া ফাঁড়ির ইনচার্জ ওসি খন্দকার তবিদুর রহমান ও নিহত আলমের স্ত্রী জোসনা বেগমসহ তার স্বজনরা উপস্থিত ছিলেন। 

জোসনা বেগম বলেন, আমি আমার স্বামীর হত্যাকারীদের বিচার চাই।

About

Popular Links